1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
‘জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হলে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো’ - ২৪ ঘন্টাই খবর

‘জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হলে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো’

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২২৬ বার পঠিত

ভোট দেওয়ার প্রতিশ্রুতি না পেয়ে লাইভে এসে ভোটারদের গালিগালাজ করেছেন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া।

শনিবার (১৬ অক্টেবর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে মঙ্গল পার্টি নামে ফেসবুক আইডি থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি। এ সময় নির্বাচনে পরাজিত হলে রোহিঙ্গাদের নেতা হবেন বলে ভোটারদের হুঁশিয়ারি দেন এই প্রার্থী।

ভিডিওতে জগদীশ বড়ুয়া বলেন, সব ভোটার টাকার কাছে বিক্রি হয়ে গেছে। নির্বাচনে হারলে রোহিঙ্গাদের নেতা হবো। তোদের মতো ভোটাদের দরকার নেই। যদি আমি পরাজিত হই সরকার

বিরোধী কর্মকাণ্ড চালাব এবং রাষ্ট্রপতি হবো। এই যদি না হয় রোহিঙ্গাদের পক্ষে কথা বলার মতো কেউ নেই, তাদের নেতা হয়ে কাজ করব। একইসঙ্গে টাকায় বিক্রি হওয়া ভোটারদের ছেড়ে রোহিঙ্গাদের নেতা হয়ে যাব।

তিনি আরও বলেন, যদি জেলা পরিষদ নির্বাচনে পরাজিত হই তাহলে আগামীতে রাষ্ট্রপতি নির্বাচনের ঘোষণা দেবো। তাও মাগিরপুয়ার পৌরসভার মেয়র ও জেলা পরিষদ চেয়ারম্যান পদে আর দাঁড়াব না। এদিকে তার ফেসবুক লাইভ নিয়ে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, এ রকম মূর্খ যদি জনপ্রতিনিধি হয়, দেশের অবস্থা কী হবে? ফায়সাল আহমেদ নামে আরেক ব্যক্তি লিখেছেন, এ রকম জ্ঞানহীন ব্যক্তিরা কীভাবে জেলা পরিষদের প্রার্থী হতে পারে? এ রকম জনপ্রতিনিধি থেকে আগামী প্রজন্ম কী শিখবে?

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com