1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
জেনে নিন বাইডেনের সেই ঘোষণায় যা বলল রাশিয়া - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
মাত্র পাওয়াঃ এক নজরে দেখেনিন বাংলাদেশ ভারত ও পাকিস্তানের এশিয়া কাপের জন্য শক্তিশালী একাদশ ২০১৬ এশিয়া কাপের পর মাথার ঘাম পায়ে ফেলে আবারো নতুন করে ব্যাট হাতে ঝড় তুলতে চান সাব্বির এশিয়া কাপের ট্রফি জিততে এক অদ্ভুত পন্থা অবলম্বন করতে যাচ্ছে বাংলাদেশ টাইগাররা,জানলে টাশকি খেয়ে যাবেন এইমাত্র পাওয়াঃ সপ্তাহে মাত্র ৫ দিন ক্লাস জানালেন শিক্ষামন্ত্রী! বিস্তারিত…… একি ঘটে গেল, পা ধরার পরেও রোগীকে পেটাচ্ছেন চিকিৎসক এইমাত্র পাওয়াঃ অনূর্ধ্ব-১৯ দলের ৩০ সদস্যের স্কোয়াড ঘোষণা এইমাত্র পাওয়াঃ পাকিস্তানি ব্যাংকে ঝাড়ুর লাঠিতে টাঙানো হলো বাংলাদেশের পতাকা মাত্র পাওয়াঃ এই প্রথম মাত্র দুই ওপেনার নিয়ে জোড়াতালির বাংলাদেশ দল যাবে এশিয়া কাপে দুঃসংবাদঃ করোনার মধ্যে ৪৭ হাজার শিক্ষার্থীর বাল্যবিয়ে এইমাত্র পাওয়াঃ ৫ থেকে ১১ বছরের শিশুদের সুখবর জানালেন স্বাস্থ্যমন্ত্রী

জেনে নিন বাইডেনের সেই ঘোষণায় যা বলল রাশিয়া

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৭৭ বার পঠিত

ইউক্রেনে মস্কোর সামরিক হস্তক্ষেপ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ায় ইউরোপে মার্কিন সামরিক শক্তিবৃদ্ধির যে ঘোষণা জো বাইডেন দিয়েছেন তাতে রাশিয়া মোটেও ভীত নন বলে জানিয়েছে রাশিয়া। বার্তা সংস্থা এএফপি বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে।

এ ব্যাপারে রাশিয়ার উপ-পররাষ্ট্রমন্ত্রী সের্গেই রিয়াবকভ সাংবাদিকদের বলেন, আমি মনে করি যারা এই ধরনের সমাধানের প্রস্তাব করেন তারা এই বিভ্রমের মধ্যে আছেন যে তারা রাশিয়াকে ভয় দেখাতে সক্ষম হবেন, কোনো ভাবে আটকাতে পারবেন।

তবে তারা সফল হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি। তিনি বলেন, আমাদের সামর্থ্য এবং সম্পদ আছে। এখন যা ঘটছে তা অবশ্যই আমাদের পক্ষ থেকে ক্ষতিপূরণমূলক ব্যবস্থা গ্রহণে বাধ্য করবে।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বুধবার ইউরোপে ন্যাটো বাহিনীতে মার্কিন শক্তি বৃদ্ধির ঘোষণা দিয়েছেন। এই ঘোষণা দেওয়ার সময় বাইডেন বলেন, এই বাড়তি সেনা মোতায়েনের

প্রয়োজনীতা ‘আগে ছিল না’। মাদ্রিদে অনুষ্ঠিত ট্রান্সআটলান্টিক জোটের শীর্ষ সম্মেলনে তিনি বলেন, ন্যাটোকে ‘স্থল, আকাশ এবং সমুদ্র–প্রত্যেকটি ক্ষেত্রেই সব দিক দিয়ে শক্তিশালী করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com