1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
জেনে নিন আজকের রাশিচক্র - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ এইচএসসি পরীক্ষার্থীদের জন্য আসলো বিশাল সুখবর! চাঞ্চল্যকরঃ টিকটক করতে সেতু থেকে লাফ দিয়ে যুবক নিখোঁজ এইমাত্র পাওয়াঃ বৈঠক শেষে ফুরফুরে মেজাজে ‘ফ্লাইং কিস’ দিয়ে রহস্যজনক বার্তা দিলেন সাকিব ব্রেকিং নিউজঃ ডিপ্লোমা কোর্স ৪ থেকে ৩ বছর হওয়া নিয়ে শিক্ষা মুন্ত্রি দীপু মনির বক্তব্য! মাত্র পাওয়াঃ অবশেষে‘সাকিব তার ভুল বুঝতে পেরেছে’ নিজের যোগ্যতা দেখিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টির জায়গা ছিনিয়ে নিলেন এবাদত এইমাত্র পাওয়াঃ পরীক্ষা হলে জালিয়াতি, মিলল ৬টি জাতীয় পরিচয়পত্র চোটের কারণে এশিয়া কাপের দলে অনেকে বাদ পরলেও যে কারণে বাদ পড়লেন না সোহান মাত্র পাওয়াঃ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, জলোচ্ছ্বাসের পূর্বাভাস সকলকে ভেলকি দেখিয়ে এশিয়া কাপ দলে স্পেশালিস্ট হয়ে ফিরলেন সাব্বির

জেনে নিন আজকের রাশিচক্র

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৩১ বার পঠিত

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি: খাওয়া-দাওয়ার বিষয়ে সচেতন থাকুন, নতুবা শরীর খারাপ। আর্থিক উন্নতির নির্দেশ করছে। কিছু দামি জিনিস কেনার ঝোঁক। আজ সন্ধ্যাটা অতি শুভ। বন্ধু বান্ধবের সাক্ষাৎকার বা গৃহে অতিথি সমাগম নিয়ে মনে আনন্দ। আজ কিন্তু নতুন করে প্রেমে পড়ার দিন। বেসরকারি ক্ষেত্রে যুবক-যুবতীর কর্ম লাভ বা আপনার পাঠানো সিভি দেখে নতুন কোম্পানিতে ডাক পেতে পারেন। ব্যবসায় আজ আশাতীত লাভ। স্বামী-স্ত্রীর সদ্ভাব বৃদ্ধি। ছাত্র-ছাত্রীর শুভফল। আটকে থাকা কাজ হয়ে যাবে। মেয়েদের হাতের রান্নার সুখ্যাতি বৃদ্ধি। শ্বশুরবাড়ির সবাই আজ আপনার সুনাম করবে। লটারি বা ফাটকায় অর্থ প্রাপ্তিযোগ।

​বৃষ রাশি: আজ কোন ভিআইপি লোকের সাহায্যে আপনার জীবনে উন্নতি বা কোনও সমস্যার সমাধান হয়ে যাবে। আজ খেলোয়াড়দের শুভ ফল আশা করা যাচ্ছে। আজ আর্থিক ভাবে লাভ নির্দেশ করছে। পরিবারের সদস্যদের খুশি করতে তাদের জন্য উপহার কিনতে খরচ বৃদ্ধি। বন্ধুদের সাথে সম্পর্ক মজবুত থেকে মজবুততর হবে আজ। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসতে পারে বা হঠাৎ করে সুন্দর একটা প্রেমে পড়তে পারেন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি। আপনার বাবা আজ আপনার প্রতি প্রশ্ন থাকবেন। ব্যবসায় বেশি লাভ বিশেষত সোনা, রুপো ও ওষুধ ব্যবসায়ীদের লাভ বৃদ্ধি। স্বামী স্ত্রীর রোমান্স বাড়বে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করছি।

​মিথুন রাশি: প্রসন্নতা লাভ আজ। মনের মত করে সব কাজ শেষ করতে পারবেন। বিশ্রামের সুযোগ পাবেন সন্ধ্যার পর কারণ সারা দিন পরিশ্রমের ফলে ক্লান্তি বোধ হবে। সোনা, রুপো কেনার দিন আজ। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব খুব খুশি থাকবেন। আকষ্মিক প্রেম আপনাকে দিশাহারা করে দিতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি। বেকারদের অস্থায়ী ভাবে কাজের সুযোগ। অবিবাহিতদের বিবাহের সম্বন্ধ আসার সম্ভাবনা আজ। অফিসে ছুটি চাওয়া নিয়ে বসের সাথে একটা গরম কথাবার্তা হলেও ছুটি মঞ্জুর হবে। স্বামী স্ত্রীর রোমান্স বাড়বে। কোথাও বেড়াতে যাবার কথা ভাবতে পারেন। আজ ছাত্র-ছাত্রীর শুভ ফল। ব্যবসায় লাভ। ঠান্ডা লেগে সর্দিতে নাজেহাল।

​কর্কট রাশি: আনন্দলাভ। বিপদের সময় মানুষের পাশে দাঁড়িয়ে আজ মনে শান্তি পাবেন। আর্থিক লাভ বৃদ্ধি, ব্যবসায় লাভ হবে। ছোটখাটো ভ্রমণযোগ। কিছু গয়না কেনা বা অর্ডার দিতে পারেন আজ। বাচ্চাদের নিয়ে একটু সচেতন থাকুন কারণ আপনার বাচ্চার শরীর আজ ভালো নাও যেতে পারে। কোনও আত্মীয় আপনাকে ঈর্ষার চোখে দেখলেও আপনি তার সাথে তর্ক করবেন না, কারণ সে তার ভুল বুঝতে পারবে একদিন। আজ প্রেমে খুবই আনন্দ। পার্ক বা কাছাকাছি কোথাও বেড়াতে যেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে অভিমান ঝগড়া, তবে রাত্রে আবার রোমান্স বাড়বে। ছাত্র-ছাত্রীর শুভফল। কর্মক্ষেত্রে শুভ দিন। কোমর নিয়ে ভোগান্তি।

​সিংহ রাশি: প্রতিভার বিকাশ। আজ সমস্ত নেগেটিভ চিন্তা ঝেড়ে ফেলে দিন। নেগেটিভ চিন্তার জন্য উন্নতি আটকে যাচ্ছে সেটা বুঝুন। অপ্রয়োজনীয় অর্থ খরচ থেকে বিরত থাকুন। বিপদের সময় স্বামী স্ত্রী একে অপরের পাশে থেকে বিপদ থেকে উদ্ধার হতে সাহায্য করবে। সামাজিক অনুষ্ঠান বা পারিবারিক বহু লোকের মাঝে আজ আপনি মধ্যমণি হয়ে থাকবেন। আজ প্রেমে শুধুই মধুরতা, কিন্তু ভিন্ন মতে প্রেম নিয়ে বাড়িতে চাপা অশান্তি গুঞ্জন হতে পারে। আজ অফিসের বস থাকবেন প্রসন্ন। ব্যবসা ও কর্মক্ষেত্রে সহকর্মীরাও থাকবেন আপনার পাশেই, ফলে সাফল্য অবধারিত। মোবাইল যে ছাত্র-ছাত্রীর পড়াশোনায় ক্ষতি করছে, এটা যত তাড়াতাড়ি বুঝবেন ততই ভালো। মোবাইলে কথা বলতে বলতে রাস্তাঘাট পারাপার বা গাড়ি চালাবেন না, দুর্ঘটনার সম্ভাবনা। গা, হাত, পায়ে ব্যথা বেদনা অনুভব করবেন।

​কন্যা রাশি: ব্যবসায় সাফল্য। আজ সারাদিন আনন্দে কাটবে। কিছু অর্থব্যয় হয়তো হবে কিন্তু সেটা মূল্যবান কিছু কেনার জন্যই। ছাত্র-ছাত্রীর অতি শুভ দিন, তাদের জানার আগ্রহ বাড়বে। বন্ধুবান্ধবরা আজ লেখাপড়ায় আপনাকে সাহায্য করবেন। প্রেম অতি শুভ কিন্তু তাই বলে বেশি চাহিদা করবেন না, মনে রাখবেন অতিরিক্ত চাহিদা প্রেমের অন্তরায়। ব্যবসায় আজ নতুন পরিকল্পনা সফল হবে, অংশীদারি ব্যবসায় আজ লাভের মুখ দেখবেন। বিকেলের দিকে হঠাৎ কোনও লোকের সাথে তর্ক বিতর্ক হতে পারে, কিন্তু কারোর হস্তক্ষেপে মিটে যাবে। রাজনীতিতে দলবদল করতে চাইলে করে ফেলুন, লাভই হবে। ছাত্র-ছাত্রীর শুভ। গাড়ির কাগজপত্র সাবধানে দেখে নিন নতুবা পুলিশি ঝামেলা। ব্লাড প্রেশার চেক করে নিন।

​তুলা রাশি: পরোপকারে মানসিক তৃপ্তি। সৃষ্টিশীল কাজে সাফল্য। শিল্পীদের জন্য শুভদিন। নতুন কাজের অর্ডার পেতে পারেন আজ। বন্ধুর সহায়তায় বা অংশীদারি ব্যবসায় কিছু অতিরিক্ত লাভের সম্ভাবনা। আজ সন্ধ্যায় একটি ছোট্ট গেট-টুগেদার বা পার্টির সম্ভাবনা। কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে প্রেমিক-প্রেমিকাকে সন্দেহের চোখে দেখবেন না। আজ অফিসের বস প্রসন্ন থাকবেন। ব্যবসায় সহযোগী থাকবেন কর্মীবৃন্দ। আজ আপনি সাহসীও থাকবেন। ছাত্র-ছাত্রীর শুভ দিন। রাজনীতিতে দুর্নীতিগ্রস্ত ব্যক্তিরা আজ বিদ্রোহের মুখে পড়তে পারেন তবে সৎ ব্যক্তিদের চিন্তা নেই। আজ শুধুই সাফল্য। অতিরিক্ত মদ্যপান এড়িয়ে চলুন, এতে শরীর খারাপ হবে এবং ঘুমের ব্যাঘাত ঘটবে।

​বৃশ্চিক রাশি: শুভ যোগাযোগ। যোগব্যায়াম আর শরীরচর্চা করে স্বাস্থ্যের উন্নতি। আজ অর্থ আমদানি ভালোই হবে এবং সঞ্চয় বৃদ্ধি। খুব নিকট কারোর থেকে আজ বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। ঘনিষ্ঠ কারোর সঙ্গে তর্ক বিতর্কও হতে পারে। প্রেমিক-প্রেমিকার মধ্যে কোনও নেশা যেমন সিগারেট বা মদ্যপানকে ঘিরে মন কষাকষি হতে পারে। কর্মক্ষেত্রে আজ ভালো কাজের স্বীকৃতি ও সম্মান বৃদ্ধি। সামাজিক সম্মান বৃদ্ধি। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। রাজনীতিতে আজ শুভ দিন নয়। বিরোধী পক্ষ যথেষ্ট শক্তিশালী আর আপনাকে ঘায়েল করতে চাইবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। গাড়ি সাবধানে চালান আর কাগজপত্র সাবধানে রাখুন নতুবা পুলিশি ঝামেলা। উচ্চশিক্ষা গবেষণায় সাফল্য লাভ। ব্যবসায়ে লাভ। হাঁচি-কাশিতে ভোগান্তি।

​ধনু রাশি: পদমর্যাদা বৃদ্ধি। বাচ্চাদের কাজকর্ম দেখে আপনার মেজাজ গরম হয়ে যেতে পারে কিন্তু মেজাজ ঠান্ডা রাখুন, দের বোঝালে কাজ হবে। আজ আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। বিশেষত কিছু দামী জিনিস কিনতে গিয়ে আর্থিক টানাটানি হতে পারে। কোনও গুরুজন স্থানীয় ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি। কোনও প্রিয় বন্ধুর সাক্ষাৎকার মনে আনন্দ দেবে এমনকি একটি মিষ্টি প্রেম আজ উপহার স্বরূপ পেতে পারেন। স্বামী-স্ত্রীর বোঝাপড়া ঠিক থাকবে বলেই মনে হচ্ছে। চামড়ার কোনও সমস্যা নিয়ে ভোগান্তি। সোনার ব্যবসায়ীদের লাভ। বিউটি পার্লার, লেডিস গার্মেন্টস-এর মতো ব্যবসায় কিছু অতিরিক্ত লাভ। ছাত্র-ছাত্রীর শুভ দিন।

​মকর রাশি: সর্প ভয়, সন্ধ্যাবেলায় অন্ধকারে যাবেন না। আজ শিল্পীদের শুভদিন। কোনও বড় কাজের অর্ডার পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সদ্ভাব বজায় থাকবে। বন্ধুদের সাথে সম্পর্ক দৃঢ় হবে। প্রেমিক-প্রেমিকার বোঝাপড়াও থাকবে অতি সুন্দর। আজ কর্মক্ষেত্রে বসের কাছে প্রশংসিত হবেন। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির খবর আসতে পারে। বেকারদের হঠাৎ কর্মপ্রাপ্তির সুযোগ। চাইলে আজ ক্রেডিট কার্ড আপনার সামর্থ্য অনুযায়ী পেয়ে যাবেন। সমাজসেবা রাজনীতিতে সম্মান বৃদ্ধি। ব্যবসায় লাভ খারাপ হবে না। রাত্রির দিকে একটু একা থাকতে ইচ্ছা করবে। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। ছাত্র-ছাত্রী অতি শুভ। টু হুইলার সাবধানে চালান।

​কুম্ভ রাশি: সত্যকথনে ক্ষতি। শিক্ষকদের নতুন ফ্ল্যাট বা গাড়ি বুকিং করার দিন আজ। অর্থ উপার্জনের জন্য অতি শুভ দিন। ঋণশোধ এবং ব্যবসা সম্প্রসারণের কথা ভাবতে পারেন। ব্যাংক লোন পেয়ে যাবেন আজ। সুখী থাকবেন সবদিক থেকে, শুধু অন্যের ঝামেলায় জড়ানো থেকে বিরত থাকুন। প্রেমিক-প্রেমিকার শুভ। গৃহবধূদের স্বনিযুক্তি প্রকল্পে ভালই লাভ। শ্বশুরবাড়ির পূর্ণ সমর্থন আপনি পাবেন। আজ বন্ধুমহলে জনপ্রিয়তা বৃদ্ধি। রাজনৈতিক ব্যক্তিদের জন্য দিনটা শুভ। বিবাহিত জীবন মধুর থেকে মধুরতর হবে। ছাত্র-ছাত্রীর কোনও ধর্মীয় স্থান দর্শন। গৃহে শুভ অনুষ্ঠানের প্রস্তুতি। স্ত্রীর জন্য উপহার কেনার কথা ভাবছেন তো হয়ে যাবে, যেমন একটি সোনার অলংকার। শরীর ভালো থাকবে তবে চর্মরোগ দেখা দিতে পারে।

​মীন রাশি: আজ ঋণ মুক্তি হবে আংশিক বা পুরোপুরি। সুখী জীবনের স্বার্থে একগুঁয়েমি দূর করুন। কোন বড় প্রজেক্টের কথা হয়তো ভাবছেন কিন্তু অর্থের অভাবে থমকে যাবে। বন্ধুদের আমন্ত্রণ করলেও সময়ের অভাবে হয়তো আপনি যোগদান করতে পারবেন না। রাজনীতিতে শুভ ফল। প্রেমিক প্রেমিকার ভালোবাসা বৃদ্ধি পাবে বলেই মনে হচ্ছে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে কিন্তু দেরিতে। ব্যবসায় হয়তো প্রচুর সামগ্রী তুলেছেন কিন্তু সে ভাবে বেচাকেনা হচ্ছে না। আজ শিল্পীদের গান শোনা, বই পড়ায় আনন্দলাভ। স্বামী-স্ত্রীর বোঝাপড়া ভালোই থাকবে। গাড়ির কিছু যান্ত্রিক সমস্যা হতে পারে। সুগার ও শ্বাসকষ্টের রোগীরা সাবধানে থাকুন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com