1. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  5. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  6. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
ভুল করে’ আ’লীগ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করলো পুলিশ, ২ এসআই প্রত্যাহার যেই দেশে স্বাধীনতা দিবস পালন করা হয় প্রতি ৩ মিনিটে ১বার কুরআন খতমের মাধ্যমে বিশ বছরে হাজারবার কোরআন খতমকারী সেই বৃদ্ধ আর নেই এবার ঠাকুরগাঁওয়ে কিল এবং ঘুষি দিয়ে বৃদ্ধা ভিক্ষুকের টাকা ছিনতাই ছাত্রদল যেভাবে ইটপাটকেল মারছিল পুলিশ চরম ধৈর্য্যের পরিচয় দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী এবার পবিত্র কুরআনের সর্বকনিষ্ঠ ক্যালিগ্রাফার মারজান এবার মসজিদ ভেঙে পার্ক নির্মাণ, যা বলছে কমিটি যে সূরা কেয়ামতের দিন আল্লাহর সঙ্গে ঝগড়া করবে এবার টানা তিনবার ‘বিশ্ব মুসলিম ব্যক্তিত্ব অ্যাওয়ার্ড’ পেলেন এরদোগান ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ :খুলেছে সিনেমা হল বন্ধ কেন পরীক্ষার হল?

জয়পুরহাটে হৃদরোগে আক্রান্ত শাহিনের চিকিৎসার জন্য এগিয়ে আসলেন হুইপ স্বপন

  • প্রকাশিত: ০৯:৫১ am | মঙ্গলবার ২৬ জানুয়ারী, ২০২১
  • ২৭৯ বার পঠিত

বিজয়ের বাংলা:জয়পুরহাটে হৃদরোগে আক্রান্ত শাহিনের চিকিৎসার জন্য এগিয়ে আসলেন হুইপ স্বপন।
জয়পুরহাট ২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন “হুইপ স্বপন” হৃদরোগে আক্রান্ত শাহিন কে (২৪) নতুন করে বাঁচার অনুপ্রেরণা যোগায়। হুইপের নির্দেশে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে তার চিকিৎসা চলমান রয়েছে।
জানা যায়,

গতকাল ২৪ জানুয়ারি (রবিবার) ক্ষেতলাল উপজেলার কনিয়াপাড়া গ্রামের অসহায় বিধবা মুর্শিদা বানু’র একমাত্র ছেলে হৃদরোগে আক্রান্ত অসুস্থ্য শাহিনকে নিয়ে স্থানীয় সংবাদকর্মী হাসান আলী ও মিজানুর রহমান নির্মিত একটি ভিডিও চিত্র ওইদিন বিকেল ৫টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবু’কে পোস্ট করলে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়। একপর্যায়ে ভিডিওটি স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র চোখে পড়ে। তিনি দেখার পর মানবিকতার দৃষ্টিকোণ থেকে তার পাশে দাঁড়ান।

রাত পোহালেই পর দিন ২৫ জানুয়ারী (সোমবার) হুইপ স্বপন জরুরি ভিত্তিতে জয়পুরহাট জেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা’কে অসুস্থ শাহিনের বাড়ীতে পাঠান। মেডিকেল টিমের তাৎক্ষণিক সিদ্ধান্তে অসুস্থ শাহিন’কে নিবিড় পর্যবেক্ষণ ও পরবর্তী করনীয় নির্ধারণের জন্য এ্যাম্বুলেন্স যোগে জয়পুরহাট জেলা আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।

মেডিকেল টিমের প্রধান ছিলেন উপ-পরিচালক পরিবার পরিকল্পনা ও বি.এম.এ সাধারণ সম্পাদক জয়পুরহাট এর চিকিৎসক ডাঃ জোবায়ের গালিব, ক্ষেতলাল উপজেলা পঃপঃ কর্মকর্তা ডাঃ আতাউর রহমান। হুইপ স্বপন এর মানবিক প্রচেষ্টায় বেঁচে থাকার স্বপ্ন দেখছে অসুস্থ শাহিন একারণে গ্রামবাসী অত্যন্ত উচ্ছাসিত। তারা হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর জন্য দোয়া ও দীর্ঘায়ূ কামনা করেন। তাকে এ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় নারী শিশু ও বয়স্ক’রা কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় প্রতিবেশী আব্দুল মতিন আবেগ আপ্লুত হয়ে হুইপ এর প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। ডাঃ জোবায়ের গালিব বলেন, মাননীয় হুইপ মহোদয় তাকে পরামর্শ প্রদান করেন, হৃদরোগে আক্রান্ত অসহায় এই ছেলেটির চিকিৎসার বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে। হুইপ মহোদয়ের পরামর্শে আমরা এখানে এসেছি এবং ছেলেটিকে জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গিয়ে পরবর্তী করনীয় নির্ধারণ করবো। এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজাহার আলী,

বড়াইল ইউপি সদস্য নজরুল ইসলাম বাবলু, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলী, ক্ষেতলাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক প্রমুখ। এর আগে সকালে বড়াইল ইউপি.

চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর ও মামুদপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও আ’লীগনেতা নূরুন্নবী চৌধুরী রতন, স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন সবার হাসিমুখ” অসুস্থ শাহিনের সঙ্গে স্বাক্ষাত করে তার মায়ের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »