1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ছুরিকাঘাতে শেষ আফগান তরুণের জীবন, সুখের আশায় লন্ডনে - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

ছুরিকাঘাতে শেষ আফগান তরুণের জীবন, সুখের আশায় লন্ডনে

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৩৩ বার পঠিত

বিজয়ের বাংলা: লন্ডনে শরণার্থী হিসেবে আশ্রয় নেওয়া এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। দক্ষিণ লন্ডনে এই ঘটনা ঘটেছে বলে যুক্তরাজ্যের স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।

নিহত তরুণের নাম হযরত ওয়ালি (১৮)। তিনি রিচমন্ড আপন থমস কলেজের ছাত্র ছিলেন।

খবরে বলা হয়েছে, টুইকেনহামে কলেজে যাওয়ার পথে আফগান কিশোর হযরত ওয়ালির ওপর অজ্ঞাত দুর্বত্ত আক্রমণ করে। আক্রমণকারীর সঙ্গে লড়াইয়ের একপর্যায়ে তার মৃত্যু হয়।

হযরত ওয়ালির একজন বন্ধু বলেন, দুই বছর আগে উন্নত জীবনের আশায় হযরত ওয়ালি যুক্তরাজ্যে আসে। সে খুব ভালো ছেলে। কারও সহায়তা ছাড়াই লন্ডনে সে পড়ালেখা চালিয়ে যাচ্ছিল। কখনো সে কারও প্রতি ঘৃণা পোষণ করত না। তাকে কেউ আক্রমণ করতে পারে এটা তিনি ভাবতেই পারছেন না।

হযরত আলির এই বন্ধু আরও জানান, ওয়ালির পরিবারের সকল সদস্য আফগানিস্তানে রয়েছে। তিনি তাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। হামলাকারীর সঙ্গে লড়াই করে তিনি মৃত্যুবরণ করেছেন।

তুরস্কের আনাদোলু এজেন্সির খবরে বলা হয়েছে, পথচারী সেতু দিয়ে যাওয়ার সময় হযরত আলির ওপর আক্রমণ করা হয়। আক্রমণকারীর সঙ্গে লড়াইয়ের একপর্যায়ে তিনি খেলার মাঠে পড়ে যান। খেলার মাঠে উপস্থিত থাকা একজন শিক্ষক ছাত্রদের সহায়তায় তাকে হাসপাতালে নেন। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

লন্ডন পুলিশের গোয়েন্দা প্রধান ভিকি টানস্টল বলেন, তারা হত্যার রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, তারা ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা ছাড়াও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছেন। যারা ঘটনাস্থলে ছিলেন এবং পুলিশের সঙ্গে এখনো ঘটনার বিষয়ে কথা বলেননি তাদেরকে তথ্য জানানোর আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com