1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত চার্চে - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
প্রকাশ হলো বাংলাদেশ সময়ে এশিয়া কাপের সূচি! অবশেষে স্ত্রী হ,ত্যার দায় স্বীকার করলেন রেজা এবার সিরাজগঞ্জে ৬০ বছরের বৃদ্ধ ৭ বছরের এক শিশু ধ,র্ষণ চেষ্টায় আটক চাঞ্চল্যকরঃ নতুন করে বাঁচতে শেখার সেই স্বপ্ন ভেঙে চুরমার করল কে? দারুণ লড়াইয়ের পরও উইন্ডিজে দুই টেস্টই ড্র করল বাংলাদেশ ‘এ’ দল রহস্যঃ যেভাবে উদ্ধার হলো আলোচিত শিক্ষিকা খাইরুন নাহারের ম,রদেহ অবিশ্বাস্য মনে হলেও সত্য, ওপেনার ছাড়া এশিয়া কাপের দল! অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী যে কারণে এত বিতর্কের পরও সাকিবই বার বার বিসিবির ‘সেরা পছন্দ’!

ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত চার্চে

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ১৯৮ বার পঠিত

বিজয়ের বাংলা: স্থানীয় একটি চার্চে ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত হয়েছেন। বার্তা সংস্থা এএফপি শুক্রবার এক প্রতিবেদনে এ খবর নিশ্চিত করেছে।

এর আগে তার কার্যালয় ও পুলিশ সূত্রে জানিয়েছিল অ্যামেসকে একাধিকবার ছুরিকাঘাত করা হয়েছে বলে । এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

লে-অন-সি’র বেলফায়ার মেথোডিস্ট চার্চে তিনি হামলার শিকার হন বলে স্কাই নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।

ক্ষমতাসীন কনজারভেটিভ দলের অভিজ্ঞ এই রাজনীতিবিদ ১৯৯৭ সাল থেকে এসেক্সের সাউথহেন্ড ওয়েস্টের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এ ব্যাপারে বিস্তারিত কিছু জানতে পারেনি বলে অ্যামেসের কার্যালয়ের তরফ থেকে জানা গেছে।

এক সংক্ষিপ্ত বিবৃতিতে এসেক্স পুলিশ জানায় লে-অন-সি’র ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

ওই বিবৃতিতে বলা হয়েছে, স্থানীয় সময় দুপুর ১২টার দিকে আমরা এই ছুরিকাঘাতের খবর পাই। কিছুক্ষণ পরই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এর আগে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে স্কাই নিউজ জানিয়েছে, ৬৯ বছর বয়সী অ্যামেসকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া অ্যামেসকে হাসপাতালে নেওয়ার জন্য ঘটনাস্থলে একটি এয়ার অ্যাম্বুলেন্স দেখা গেছে বলে স্কাই নিউজের প্রতিবেদনে বলা হয়েছে। তবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে কী না তা জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com