1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেম, অতঃপর...! - ২৪ ঘন্টাই খবর

ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেম, অতঃপর…!

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ২৩৫ বার পঠিত

ছাত্রের আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার হয়েছেন তারই স্কুলের এক শিক্ষিকা। অভিযোগ রয়েছে, ওই ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শিক্ষিকার। শুধু তাই নয়, সম্পর্ক শেষ করে দেওয়ার কারণেই ১৭ বছরের ওই কিশোর শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষিকাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যম বলছে, অভিযুক্ত ওই শিক্ষিকা তামিলনাড়ু রাজ্যের রাজধানী চেন্নাইয়ের কাছে অম্বত্তুর এলাকার একটি সরকারি স্কুলে কর্মরত। মৃত ওই ছাত্র দশম শ্রেণিতে পড়ার সময় থেকে ওই শিক্ষিকার কাছে পড়তে যেত। সেসময় প্রায়শই সে ওই শিক্ষিকার বাড়িতে যেত।

কিন্তু দ্বাদশ শ্রেণির পরীক্ষার পরই সম্প্রতি আত্মহত্যা করে ওই ছাত্র। এরপর ওই ছাত্রের মা অভিযোগ করেন, তার ছেলের মৃত্যু পেছনে অন্য কোনো কারণ রয়েছে। এরপর তদন্তে

নেমে ওই ছাত্রের মোবাইলে শিক্ষিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থার বেশ কিছু ছবি খুঁজে পাওয়া যায়। আর সেই ভিত্তিতেই শিক্ষিকাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

এ বিষয়ে অম্বত্তুর থানার ইনস্পেক্টর জ্যোতিলক্ষ্মী বলেছেন, ‘অভিযুক্ত ওই শিক্ষিকা সম্প্রতি নিজের বাগদানের পর ওই ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে দেন। কিন্তু শিক্ষার্থী এই সম্পর্ক

রাখতে আগ্রহী ছিল। এ নিয়ে অবসাদে ভুগতে শুরু করে ওই ছাত্র।’সম্পর্ক ভেঙে যাওয়ার পর এক মাস আগে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে। এই ঘটনাকে বিরল বলেও আখ্যায়িত করেছে পুলিশ।

এদিকে শিশুদের যৌন হেনস্থা নিয়ে কাজ করে এমন একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা বিদ্যা রেড্ডি পুলিশের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন। তার মতে, লিঙ্গ বিচার না করে নাবালক-নাবালিকাদের যৌন হেনস্থাকারীর বিরুদ্ধে এ ভাবেই পদক্ষেপ নেওয়া উচিত।

এছাড়া চলতি সপ্তাহে তামিলনাড়ুতেই ২০ বছরের এক গর্ভবতী তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। কলেজ শিক্ষার্থী ওই তরুণী নিজের অপ্রাপ্তবয়স্ক সহপাঠীকে বিয়ে করেছেন বলে অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com