1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ, সতর্ক পুলিশ - ২৪ ঘন্টাই খবর

চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ, সতর্ক পুলিশ

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২২৮ বার পঠিত

বন্দরনগরী চট্টগ্রামে মহাসমাবেশের ঘোষণা দিয়েছিলো বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। সেই ধারাবাহিকতায় আজ বুধবার (১২ অক্টোবর) বিকেল ৩টায় এ সমাবেশ হওয়ার কথা রয়েছে। তবে সকাল থেকেই দলটির নেতাকর্মীরা ঘটনাস্থলে

আসছেন। সমাবেশে অন্তত ১০ লাখ লোকের সমাবেশ ঘটিয়ে নিজেদের বিশাল সাংগঠনিক শক্তি প্রমাণের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। পরিস্থিতির যাতে কোনো অবনতি না হয় সেজন্য পুলিশ সতর্ক ও কঠোর অবস্থানে রয়েছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহাদাত হোসেন জানান, চট্টগ্রাম প্যারেড গ্রাউন্ডে পুলিশের অনুমতি সাপেক্ষে গণসমাবেশের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এই সমাবেশে চট্টগ্রাম

বিভাগের অন্তত ১০ লাখ লোকের সমাগম হবে। এটি একটি শান্তিপূর্ণ অনুষ্ঠান হবে। আমরা কোনো ফাঁদে পা দেব না। নেতা-কর্মীদের সর্বোচ্চ ধৈর্যের পরীক্ষা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, আশা করি সরকার সমাবেশ বাধা দেওয়ার মতো কোনো ভুল করবে না। আর এখানে বাধা দিয়েও সরকার ধরে রাখতে পারবে না। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সমাবেশে বক্তব্য দেবেন দলের কেন্দ্রীয় নেতারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় জানান, বিএনপির সমাবেশকে ঘিরে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সব প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশ কাউকে অযথা হয়রানি করবে না। তবে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com