1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ঘূর্ণিঝড়ে সাড়ে ৪ হাজার মোবাইল টাওয়ার অচল - ২৪ ঘন্টাই খবর

ঘূর্ণিঝড়ে সাড়ে ৪ হাজার মোবাইল টাওয়ার অচল

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২০৫ বার পঠিত

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ এর প্রভাবে গতকাল (সোমবার) তছনছ হয়ে গেছে উপদ্রুত এলাকার মোবাইল নেটওয়ার্ক। ঝড়ে মোট ৪ হাজার ৫৬৩টি মোবাইল টাওয়ার বিকল হয়ে পড়ে। এদিন

সন্ধ্যা ৬টা পর্যন্ত অপারেটররা ৬৮৪ টাওয়ার সক্রিয় করতে সক্ষম হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন-বিটিআরসি।

অচল হওয়া টাওয়ারগুলোর মধ্যে রয়েছে- গ্রামীণফোনের ১৬৮৩টি, রবির ১৩৬৩টি, বাংলালিংকের ১০৭৫টি এবং রাষ্ট্রায়ত্ব টেলিটকের ৪৩৮টি। অচল টাওয়ারের মধ্যে গ্রামীণ ফোনের ৫৩৪টি, রবি ৮০টি, বাংলালিংক ২টি এবং টেলিটক ৬৮টি সাইট সোমবার সন্ধ্যায় চালু করা হয়।

এ ঘটনার পর এক বিবৃতিতে মোবাইল অপারেটরদের সংগঠন এমটব জানায়, শক্তিশালী ঘূর্ণিঝড়ের আঘাতের কারণে দেশের দক্ষিণাঞ্চলের বেশ কিছু এলাকায় বিদ্যুৎ বিভ্রাট হয়েছে। এমতাবস্থায় মোবাইল অপারেটররা বিকল্প পন্থায় ব্যাটারি এবং জেনারেটর ব্যবহার করে নেটওয়ার্ক চালু রাখতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে।

এতে আরও বলা হয়, টেলিকম সেবাকে জরুরি সেবা হিসেবে বিবেচনায় রেখে জনস্বার্থে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য বিদ্যুৎ বিভাগ এবং যথাযথ কর্তৃপক্ষের কাছে বিনীত অনুরোধ করছি আমরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com