1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
গাইবান্ধার ভোট স্থগিত প্রসঙ্গে ইসির কাছে কাদেরের বিশেষ অনুরোধ - ২৪ ঘন্টাই খবর

গাইবান্ধার ভোট স্থগিত প্রসঙ্গে ইসির কাছে কাদেরের বিশেষ অনুরোধ

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ স্থগিত করার সিদ্ধান্তের বাস্তবতা ও বৈধতা বিবেচনা

করতে ইসিকে অনুরোধ করেছেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে রাজধানীর বসিলায় এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রিজাইডিং কর্মকর্তারা বলেছেন, ঢাকা থেকে ৫১টি কেন্দ্র বন্ধ করা হয়েছে। ইসি এটা করতে পারে। তবে ঢাকায় বসে গোপন বুথের ছবির ভিত্তিতে বুথ বন্ধ করা কতটা যৌক্তিক,

বাস্তবসম্মত ও আইনগত তা বিবেচনা করার জন্য ইসিকে অনুরোধ করছি। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলতে চাই না। তবে এমন নজিরবিহীন ঘটনা অতীতে কখনো ঘটেছে বলে জানা নাই।

কী কারণে ভোটগ্রহণ বন্ধ করা হলো, তা স্পষ্ট নয় বলে মন্তব্য করে আ.লীগের এই শীর্ষ নেতা বলেন, সহকারী রিটার্নিং অফিসারের নির্দেশে প্রিজাইডিং অফিসাররা ১৪৫টি

কেন্দ্রের মধ্যে ৫১টিতে ভোটগ্রহণ বন্ধ করে দেন। তবে বাকি কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা সর্বসম্মতিক্রমে বলেছেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। কোনো বিশৃঙ্খলা ছিল না।

প্রসঙ্গত, গত ২২ জুলাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। পরে গতকাল (১২ অক্টোবর)

গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের আসনের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে অনিয়মের কারণে উপনির্বাচন স্থগিত করেন নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com