1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
খেলা দেখার ফুরসত নেই... - ২৪ ঘন্টাই খবর

খেলা দেখার ফুরসত নেই…

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২০৯ বার পঠিত

গোটা বিশ্ব এখন ফুটবল বিশ্বকাপে মাতোয়ারা। রোববার (২০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হচ্ছে বিশ্বকাপের সেই ফুটবল মহারণ। বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মাঝেও কমতি নেই এ উন্মাদনার।

এতে সাধারণ মানুষ, সেলিব্রেটি থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনের মানুষেরাও নিজের প্রিয় দলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন নানা স্ট্যাটাস। তবে, ব্রাজিলের সমর্থক হলেও এখন বিশ্বকাপ ফুটবল খেলা দেখার ফুরসত নেই বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

শনিবার (১৯ নভেম্বর) একটি গণমাধ্যমকে মির্জা ফখরুল বলেন, সরকারের দুর্নীতি-লুটপাট ও গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলছে। সংগত কারণেই এখন আর মাথায় ফুটবল নেই। আগে ব্রাজিলকে সাপোর্ট করতাম। খেলা দেখার সেই পরিবেশ, সুযোগ ও সময় এখন নেই।

উল্লেখ্য, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর ও খুলনায় গণসমাবেশ করেছে দলটি।

সামনে আরো ৩টি গণসমাবেশ ও ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি রয়েছে দলটির। এর মধ্যে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় এ কর্মসূচি রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com