1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
খুলনা আদালতে হাজিরা দিলেন মামুনুল হক - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী! খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন নিয়ে যে তথ্য জানালেন: এসপি মাত্র পাওয়াঃ সেই রাতে খায়রুনের সাথে কি হয়েছিল অবশেষে জানালেন মামুন সাকিব অধিনায়ক হওয়ায় ইমরুলের প্রাণ ঢালা অভিনন্দন প্রকাশ হয়ে গেল এশিয়া কাপ থেকেই যত নম্বরে ব্যাট করবেন আফিফ মাত্র পাওয়াঃ তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লা,শ একি তথ্য প্রকাশ, বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ব্রেকিং নিউজঃ খায়রুন নাহারের মৃ,ত্যু নিয়ে বেরিয়ে আসলো এক চাঞ্চল্যকর তথ্য! সাফের আগে আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলবেন সাবিনারা শরিফুলের ইনজুরি নিয়ে একি বললেন সুজন

খুলনা আদালতে হাজিরা দিলেন মামুনুল হক

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২১২ বার পঠিত

বিজয়ের বাংলা: বিস্ফোরকদ্রব্য আইন ও পুলিশের ওপর হামলা করে আহতের মামলায় হেফাজত নেতা মামুনুল হককে খুলনা আদালতে হাজির করা হয়েছে।

অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে তাকে কড়া পুলিশি নিরাপত্তায় হাজির করা হয়।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৩ সালে খুলনা মহানগরীর পাওয়ার হাউস মোড় এলাকায় বোমা বিস্ফোরণ ও পুলিশের ওপরে হামলার ঘটনা ঘটে।

ওই ঘটনায় ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারি সোনাডাঙ্গা মডেল থানায় মামলা করেন এসআই আলমগীর কবীর (বর্তমান পুলিশ পরিদর্শক)। মামলা নং ২৩ (এসটিসি ৭০/১৫)।

এর পর এসআই মোক্তার হোসেন ২০১৫ সালে আদালতে চার্জশিট দাখিল করেন। আজ এ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য দিন নির্ধারণ ছিল। আদালতের কার্যক্রম শেষে তাকে ফের ঢাকায় কারাগারে নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com