1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
খুলনার জুতাপট্টি ঘাটের আগুন নিয়ন্ত্রণে - ২৪ ঘন্টাই খবর

খুলনার জুতাপট্টি ঘাটের আগুন নিয়ন্ত্রণে

  • আপডেট করা হয়েছে: বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৯৮ বার পঠিত

খুলনার বড় বাজার জুতাপট্টি ঘাট সংলগ্ন দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৫ অক্টোবর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের সদস্যদের সোয়া এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুমের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

খুলনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিন বলেন, বড় বাজার নদী সংলগ্ন দোকানে আগুন লেগেছে। দুপুর ১টা ৭ মিনিটে খবর পেয়ে আমাদের ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। দুপুর ২টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যবাসয়ীরা জানান, দুপুরে কংস বা‌ণিজ‌্য ভান্ডার থে‌কে প্রথ‌মে তারা ধোঁয়া বের হতে দে‌খেন। পরে আগুন দে‌খে তারা ফায়ার সা‌র্ভিস ও নৌবা‌হিনী‌তে খবর দেন। খবর পেয়ে ফায়ার সা‌র্ভিসের

সদস‌্যরা ঘটনাস্থ‌লে ছু‌টে আসেন। বড় বাজারের শ্রমিকরা তা‌দের সঙ্গে যোগ দেন। আগু‌নে বড় বাজার ভৈরব স্ট‌্যান্ড জুতাপ‌ট্টি সংলগ্ন ঘা‌টের ৪/৫টি দোকান পু‌ড়ে যায়।

বড় বাজারের ব্যবসায়ী শেখ নাছির উদ্দীন বলেন, দুপুর ১টার দিকে বড়বাজার জুটাপট্টি ঘাটের পাশে একটি দোকানে আগুন লাগে। পরে আগুন ছড়িয়ে পড়ে। এতে অ্যালুমিনিয়াম, হার্ডওয়্যার দোকানসহ ৪-৫টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com