1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কী সুবিধা পাবেন হোয়াটসঅ্যাপের ‘কল লিঙ্ক’ ফিচারে - ২৪ ঘন্টাই খবর

কী সুবিধা পাবেন হোয়াটসঅ্যাপের ‘কল লিঙ্ক’ ফিচারে

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩২ বার পঠিত

ব্যবহারকারীদের সুবিধার জন্য একের পর এক ফিচার যুক্ত করছে মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। সেই ধারাবাহিকতায় এবার যুক্ত হচ্ছে ‘কল লিঙ্ক’ ফিচার।

নতুন এই ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা একটি নতুন কল শুরু করতে পারবেন অথবা চালু থাকা ফোনকলে যুক্ত হতে পারবেন। তাহলে এখন থেকে কোনো গ্রুপ কল মিস করলে পড়ে যেকোনো সময় জয়েন করতে পারবেন ব্যবহারকারী।

হোয়াটসঅ্যাপের কল ট্যাবে যুক্ত হবে এই কল লিঙ্ক অপশন। আবার এই লিঙ্ক অন্যান্য যে কোনো মাধ্যমেও শেয়ার করা যাবে। এখন থেকে হোয়াটসঅ্যাপে অডিও বা ভিডিও কলের জন্য লিঙ্ক তৈরি করে তা বন্ধুদের

সাথে শেয়ার করতে পারবেন। ফলে যে কেউ ওই লিঙ্কে গিয়ে কলে যোগ দিতে পারবেন। হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ফিচারের রোল আউট শুরু হতে পারে আগামী সপ্তাহেই।

মার্ক জুকেরবার্গ ফেসবুকে ঘোষণা করেছেন যে, হোয়াটসঅ্যাপে কল লিঙ্ক অপশনের রোল আউট শুরু হতে চলেছে। এর সাহায্যে ব্যবহারকারীরা অডিও বা ভিডিও কলের জন্য একটি লিঙ্ক তৈরি করে

তা ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপের মাধ্যমে বন্ধুদের এবং পরিবারের সদস্যদের মধ্যে ছড়িয়ে দিতে পারবেন। ঠিক যেমন ভাবে গুগল মিট অথবা মাইক্রো টিম কলের জন্য লিঙ্ক শেয়ার করা হয়, তেমনভাবেই এই লিঙ্কও শেয়ার করা যাবে।

হোয়াটসঅ্যাপের কল ট্যাবে এই কল লিঙ্ক অপশন যুক্ত হতে পারে। এর থেকে অনুমান করা হচ্ছে, আইওএস এবং অ্যান্ড্রয়েড দুই ভার্সানেই চালু হবে নতুন ফিচার। তবে কোন কোন ডিভাইসের জন্য এই ফিচার উপযুক্ত তা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com