1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কি এমন বলেছিলেন বাবরের বাবা, যা ৯ বছর পর সত্যি হলো - ২৪ ঘন্টাই খবর

কি এমন বলেছিলেন বাবরের বাবা, যা ৯ বছর পর সত্যি হলো

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৪০১ বার পঠিত

যে কোনো ফরম্যাটের ক্রিকেট বিশ্বকাপে প্রথমবারের মতো ভারতকে হারালো পাকিস্তান। তাও যেনতেন ব্যবধানে নয়। পাক্কা ১০ উইকেটের ব্যবধানে। ভারতের দেয়া ১৫২ রানের লক্ষ্যমাত্রা কোনো উইকেট না হারিয়েই পৌঁছে যায় পাকবাহিনী।

অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন দলের অধিনায়ক বাবর আজম ও উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ান। ছেলের নেতৃত্বে বিশ্বমঞ্চে প্রথম জয়। তাই চোখে আর জল ধরে রাখতে পারেননি বাবর আজমের বাবা আজম সিদ্দিকী।

ভারত-পাকিস্তানের ম্যাচ মাঠে বসেই দেখেছেন বাবর আজমের বাবা। দেখেছেন ছেলের নেতৃত্বে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারাতে। রেকর্ড গড়া এই জয়ের পর গ্যালারিতেই তাকে ঘিরে ধরেন পাকিস্তান ভক্তরা। এতে আবেগ ধরে রাখতে পরেননি আজম সিদ্দিকী। তার চোখে দেখা যায় আনন্দাশ্রু। বারবার মুছতে থাকেন চোখের জল।

আজম সিদ্দিকীর কান্নার এই ভিডিও টুইটারে পোস্ট করেন মাজহার আরশাদ নামে পাকিস্তানের এক সাংবাদিক। আর তা ভাইরাল হয় মুহূর্তেই।

তিনি সেখানে লিখেন, ইনি বাবর আজমের পিতা। যার সাথে ২০১২ সালে প্রথম দেখা হয় আমার। তিনি সেদিন বলেছিলেন, একবার বাবর পাকিস্তান দলে সুযোগ পাক। গোটা মাঠটাই বাবরের হয়ে যাবে। ৯ বছর পর বাবার কথাই যেন সত্যি হলো।

বাবার কারণেই ক্রিকেটে এতদূর আসা বাবর আজমের। একসময় ক্রিকেট মাঠের বলবয় ছিলেন পাকিস্তান অধিনায়ক। আজম সিদ্দিকী তাকে নিয়মিত সাইকেলে চড়িয়ে নিয়ে আসতেন মাঠে। ম্যাচের পর এ ছবি ভাইরালও হয়েছে নেট দুনিয়ায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com