1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কাশ্মীরে ৫৭০ জনকে আটক করেছে ভারতীয় বাহিনী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

কাশ্মীরে ৫৭০ জনকে আটক করেছে ভারতীয় বাহিনী

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৬০ বার পঠিত

বিজয়ের বাংলা: দখলকৃত কাশ্মীরে সন্দেহভাজন মনে করে ৫৭০ জনকে আটক করেছে ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। কাশ্মীরের ১৬টি জায়গায় অভিযান চালায়
এই এনআইএ।

সম্প্রতি কাশ্মীর বিভিন্ন হামলা মামলার জেরে ভারতের অভিযুক্ত দ্যা রেজিস্ট্যান্স ফ্রন্ট( টিআরএফ) এর সদস্যদের বাড়িতে তল্লাশী চালানো হয়। তার পর এসময় আটক করা হয় তাদেরকে।

ভারতীয় এনআইএ-র দাবি, দায়েশ এর ভারতীয় শাখার মুখপত্র ‘ভয়েজ অব হিন্দ’। ২০২০-র ফেব্রুয়ারি মাস থেকেই সংগঠনটি মাসিক অনলাইন পত্রিকাটি প্রকাশ করছে।

কাশ্মীর উপত্যকায় যুবকদের আরও বেশি করে ‘ধর্মীয় মৌলবাদী’ কার্যকলাপে জড়িয়ে পড়ার নেপথ্যে ওই পত্রিকার প্রবল প্রভাব দেখছেন গোয়েন্দারা।

সেই সূত্রেই শ্রীনগর, অনন্তনাগ, বারামুলা, কুলগামের বিভিন্ন ঠিকানায় অভিযান চালিয়ে ৫৭০জনকে আটক করে ভারতীয় এনআইএ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com