1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মোবাইলের সূত্র ধরে ১১ মাস পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার আটক সেই পরকীয়া প্রেমিক-প্রেমিকা এই পাকিস্তানই একমাত্র আমাদের প্রকৃত বন্ধু: চীনের প্রেসিডেন্ট এসএসসি রেজাল্ট প্রকাশিত হচ্ছে রোববার ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদের সমান:আয়াতুল্লাহিল খামেনেয়ী কটিয়াদীতে মসজিদে এতেকাফ করা অবস্থায় শিক্ষকের মৃ’ত্যু সীমান্তে ব্যাপক উত্তেজনা নিরসনে চীনের সঙ্গে আলোচনায় ভারত এবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জন করোনায় আক্রান্ত লিবিয়ায় ২৬ জন বাংলাদেশীকে গু’লি করে হ’ত্যা নড়াইলের স’ন্ত্রাসীদের হাতে নি’হত ক্রীড়াবিদ ও আ’লীগ নেতার দা’ফন সম্পন্ন অতিতের রেকর্ড ভেঙ্গে আজ আক্রান্ত ২০২৯ জন মৃ’ত্যু ১৫ জনের

কার চুরি করতে গিয়ে ধরা পড়লেন দুই ছাত্রলীগ নেতা

  • প্রকাশিত: ০৩:০২ am | শনিবার ২৩ মে, ২০২০
  • ১০৭ বার পঠিত

বিজয়ের বাংলা:
কার চুরি করতে গিয়ে ধরা পড়লেন দুই ছাত্রলীগ নেতা। সিলেট নগরী থেকে একটি প্রাইভেটকার চুরির ঘটনায় দুই ছাত্রলীগ নেতাকে আ’টক করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে তাদের আ’টক করা হয়।

পুলিশের দাবি, প্রাইভেটকার চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাদের হাতেনাতে আ’টক করা হয়।আ’টককৃতরা হলেন, সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিন ও ছাত্রলীগ নেতা রুহেন। এ সময় তাদের কাছ থেকে ৯০ মডেলের একটি প্রাইভেট কার উদ্ধার করে পুলিশ।

নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসাইন জানান, শুক্রবার ভোরে তুহিন ও তার সহযোগী নগরীর বনকলাপাড়া ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক নারীর প্রাইভেটকার চুরি করে নিয়ে যাচ্ছিলো। এ সময় ওই নারী বিষয়টি টের পেয়ে থানায় ফোন করেন।

খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জালালাবাদ থানা পুলিশের সহযোগিতায় প্রাইভেটকারসহ দুজনকে আ’টক করে।

তিনি জানান, আখালিয়া এলাকার মাউন্ট এডোরা হাসপাতালের সামনে চেকপোস্টে পুলিশ তাদের আ’টক করে। আ’টককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি শাহাদাৎ।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »