1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কাবা শরীফের সাবেক ইমামের অভিনয়, নিন্দার ঝড় (ভিডিও) - Online newspaper in Bangladesh

কাবা শরীফের সাবেক ইমামের অভিনয়, নিন্দার ঝড় (ভিডিও)

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২২৮ বার পঠিত

সৌদি আরবের মক্কা নগরীর পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক ইমাম আদেল আল কালবানি অনলাইনের এক গেমের প্রচারণায় অংশ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন। রিয়াদ সিজন ২০২১ এর উৎসবের ‘কমব্যাট ফিল্ড’ নামের ভার্চ্যুয়াল গেমের প্রচারণার জন্য নির্মিত

ভিডিওতে অন্য তারকাদের সঙ্গে তাকে দেখা যায়। এই ঘটনার পর আদেল আল কালবানিকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে সৌদি আরব, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে। শনিবার (২০ নভেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে আমিরাতভিত্তক সংবাদমাধ্যম গালফ নিউজ।

গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, ভার্চ্যুয়াল গেমের প্রচারণার জন্য নির্মিত ভিডিওতে ৬২ বছর বয়সী আল কালবানিকে সামরিক পোশাকে যুদ্ধের নেতৃত্ব দিতে দেখা গেছে। এ সময় তার পেছনে বেশ কয়েকজন সহযোগীকেও দেখা যায়।

ভিডিও দেখতে ক্লিক করুন

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান ​তুর্কি আল শেখ টুইটারে সেই ভিডিও শেয়ার করেছেন। মক্কার পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক ইমাম আদেল আল কালবানিও এই ভিডিওটি শেয়ার করেছেন।

সেখানে ক্যাপশনে তিনি লেখেছেন, ‘আপনি কি মনে করেন, আমি হলিউডে যেতে পারবো?’ কমেন্টে জিইএ’র চেয়ারম্যান তুর্কি আল শেখ লিখেছেন, ‘হে প্রিয়, আমি মনে করি আপনি যেকোনো কিছুতেই এগিয়ে যাবেন।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com