1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কাতার বিশ্বকাপেও খালেদা জিয়ার মুক্তি দাবি! - ২৪ ঘন্টাই খবর

কাতার বিশ্বকাপেও খালেদা জিয়ার মুক্তি দাবি!

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২১৪ বার পঠিত

কাতারে চলছে ফিফা ফুটবল বিশ্বকাপ। যেখানে অংশ নিয়েছে ৩২টি দল। তবে সেই দলগুলোর মাঝে বাংলাদেশ না থাকলেও বাংলাদেশি ও প্রবাসীদের সরব উপস্থিতি রয়েছে মাঠজুড়ে। প্রতি ম্যাচেই পছন্দের দলের হয়ে গলা ফাঁটাতে হাজির হচ্ছেন তারা।

এদিকে কাতার বিশ্বকাপ ফুটবল মাঠে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ ও ‘টেক ব্যাক বাংলাদেশ’ স্লোগানের প্লাকার্ড হাতে অবস্থান নেন বিএনপি সমর্থিত নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার রাতে ব্রাজিল ও সার্বিয়ার খেলা চলাকালে বেশ কয়েকজন টিশার্ট পরে এবং হাতে প্ল্যাকার্ড প্রদর্শন করেন। দলটির ভেরিফায়েড ফেসবুক পেজে এমন কয়েকটি ছবি পোস্টও করা হয়েছে।

কাতার বিশ্বকাপের আসরে অবস্থান করছেন বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। তিনি সমকালকে বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি পুরো বিশ্বের গণতন্ত্রের মুক্তির আন্দোলনের নেত্রী। গণতন্ত্রের প্রতীক। তাঁকে আজ বাংলাদেশের ফ্যাসিবাদী সরকার অন্যায়ভাবে আটক করে রেখেছে। তাঁর মুক্তির জন্য দলের অনেক নেতাকর্মী বিশ্বের একটি প্ল্যাটফর্মকে ব্যবহার করছে।’

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, “দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে ‘টেক ব্যাক বাংলাদেশ’ স্লোগান সূচনা করছে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com