1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
করোনা উপসর্গ নিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু, পরিদর্শনে অতিরিক্ত সচিব - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

করোনা উপসর্গ নিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু, পরিদর্শনে অতিরিক্ত সচিব

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০১ বার পঠিত

বিজয়ের বাংলা: মানিকগঞ্জ জেলার অন্যতম বিদ্যাপীঠ এস.কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। গেল ২২ সেপ্টেম্বর (বুধবার) করোনা উপসর্গ নিয়ে সুবর্ণা ইসলাম রোদেলা নামের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্রী মৃত্যুবরণ করেন। এরই প্রেক্ষিতে আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে এই বিদ্যালয়টি পরিদর্শন করেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৈয়দ মামুনুল আলম।

স্কুল পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি বলেন, এস কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলেও স্কুলটির সার্বিক পরিস্থিতি ভালো রয়েছে। আইসোলেশন কক্ষসহ স্বাস্থ্যবিধির সব ধরনের ব্যবস্থা স্কুলটিতে রয়েছে। পরিদর্শন শেষে স্কুলের সার্বিক পরিস্থিতি ভালো মনে হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সরকারি নির্দেশনা অনুযায়ী কোভিড পরিস্থিতি ঠিকমতো পালন করছে কিনা সে বিষয়ে সরকারের নজরদারি রয়েছে।

তিনি বলেন, স্কুল কলেজ খোলা রাখতে সরকার সব ধরনের কার্যক্রম গ্রহণ করেছে। শিক্ষা ব্যবস্থা চালু রাখতে সরকার সজাগ রয়েছে। এ সময় তিনি আরো বলেন, করোনা উপসর্গে স্কুলের শিক্ষার্থী মৃত্যুর বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে সরকার দেখবেন সে কিভাবে কোন জায়গা থেকে আক্রান্ত হলো। বিষয়টি তারা চিহ্নিত করার চেষ্টা করবেন। এ বিষয়ে সরকার হয়তো ব্যবস্থা গ্রহণ করবেন। এ সময় মানিকগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা হাসান, এস.কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আরজু খানমসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com