1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
ওসি প্রদীপ কুমারের সকল হ’ত্যাকাণ্ডের বিচার চান সাবেক সেনা কর্মকর্তারা মেজর সিনহা হত্যার চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসল জেনে নিন কারা কারা জরিত এবার আরও ৪০০ জন তালেবান বন্দিকে মুক্তি দিল আফগান সরকার মেজর সিনহা হত্যা: পলাতক দুই আসামি পুলিশ নয়, তাহলে তারা কারা? ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নাই: ডা. জাফরুল্লাহ রক্তের সম্পর্ক থাকলে কি স্বামী-স্ত্রী হওয়া যায়? বাংলাদেশের ৮ রুট দিয়ে যে ভাবে পণ্য পরিবহন করতে চায় ভারত ! আল্লামা মনিরুজ্জামান সিরাজীর জানাজায় লাখো মানুষের ঢল রামের জন্ম বা’বরী মসজিদের স্থানে নয়, নেপালের অযোধ্যাপুরীতে : নেপালের প্রধানমন্ত্রী ভারতে ‘জয় শ্রী রাম’ এবং ‘মোদি জিন্দাবাদ না বলায় মুসলিম অটোচালককে বেধড়ক মারধর

করোনায় মারা গেলেন লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজিম

  • প্রকাশিত: ০৫:৪৪ pm | বৃহস্পতিবার ৯ জুলাই, ২০২০
  • ৫৯৪ বার পঠিত
লেফটেন্যান্ট

বিজয়ের বাংলাঃকরোনায় মারা গেলেন লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজিম

লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজীম হেলাল (৫২) করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার সকাল ৯.৩৫ মিনিটে ঢাকা’র সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন। তিনি স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে,করোনা আক্রান্ত হওয়ার পর প্রথম দিকে চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২৪ জুন রাতে সেনাবাহিনীর হেলিকপ্টারে তাকে ঢাকা’র সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শারীরিক অবস্থার অবনতির ঘটতে থাকে। এরপর তাকে ভেন্টিলেশনে দেওয়া হয়। গত রাতে শ্বাস-প্রশ্বাস ধীরে ধীরে কমে যায়। মাসব্যাপী করোনার সঙ্গে যুদ্ধ করে আজ সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই কৃতি সন্তানের মৃত্যুতে জন্মস্থান সন্দ্বীপে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার আজিজ উল্লাহর  বি.এ দ্বিতীয় সন্তান।

উল্লেখ্য, এর আগে তিনি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক ছিলেন। এছাড়াও বিজিবির চট্টগ্রাম রিজিউনের লজিস্টিক অফিসার হিসেবেও দায়িত্বরত ছিলেন।
পরীক্ষা ছাড়াই উত্তীর্ণের বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের বিবৃতি

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »