1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কপাল খুলল হোটেল কর্মীর, জিতলেন ৭০ কোটি টাকা - ২৪ ঘন্টাই খবর

কপাল খুলল হোটেল কর্মীর, জিতলেন ৭০ কোটি টাকা

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১০০ বার পঠিত

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকেটের লটারিতে ২ কোটি ৫০ লাখ দিরহাম জিতেছেন এক ভারতীয় হোটেল কর্মী। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৭০ কোটি টাকার সমান। খবর- গালফ নিউজের।

লটারিতে ভাগ্য খুলে যাওয়া এই ভারতীয় নাগরিকের নাম সাজেস এনএস। সিরিজ ২৪৫ গ্র্যান্ড প্রাইজ বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। সাজেস থাকেন দুবাইয়ে। মাত্র দুই বছর আগে ওমান থেকে সংযুক্ত আরব

আমিরাতের দুবাইয়ে আসেন তিনি। সাজেস চার বছর ধরে প্রতিমাসে বিগ টিকিটের একটি করে টিকেট কিনতেন। তার বিশ্বাস ছিল একদিন না একদিন লটারিতে ভাগ্য খুলে যাবে তার। সেটিই অবশেষে সত্যি হলো।

সাজেস যে সময় ‘কোটিপতি হওয়ার’ টিকিটটি কিনেছিলেন সে সময় তার আরও ২০ সহকর্মীও টিকিট কিনেছিলেন। তিনি জানিয়েছেন, লটারিতে জেতা অর্থের অংশ তাদের প্রত্যেককে দেবেন।

মুহূর্তের মধ্যে কোটিপতি বনে যাওয়া সাজেসকে জিজ্ঞেস করা হয় লটারি থেকে প্রাপ্ত অর্থ কিভাবে খরচ করবেন। এর জবাবে সাজেস জানান, সহকর্মীদের সঙ্গে ভাগ করে নেবেন এগুলো।

তিনি বলেন, আমি যে হোটেলে কাজ করি সেখানে ১৫০ জন কর্মী আছে। যতজনকে পারব ততজনকে আমার জেতা অর্থের একটি অংশ দিয়ে সহায়তা করব। যদিও সাজেস এখন কোটিপতি। তবে তবুও তিনি লটারির টিকিট কেনা অব্যাহত রাখবেন। কে জানে আরেকবার হয়ত কপাল কুলে যেতে পারে তার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com