1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ মামুনকে নিয়ে একি চাঞ্চল্যকর তথ্য জানালেন: দারোয়ান প্রকাশ হলো বাংলাদেশ সময়ে এশিয়া কাপের সূচি! অবশেষে স্ত্রী হ,ত্যার দায় স্বীকার করলেন রেজা এবার সিরাজগঞ্জে ৬০ বছরের বৃদ্ধ ৭ বছরের এক শিশু ধ,র্ষণ চেষ্টায় আটক চাঞ্চল্যকরঃ নতুন করে বাঁচতে শেখার সেই স্বপ্ন ভেঙে চুরমার করল কে? দারুণ লড়াইয়ের পরও উইন্ডিজে দুই টেস্টই ড্র করল বাংলাদেশ ‘এ’ দল রহস্যঃ যেভাবে উদ্ধার হলো আলোচিত শিক্ষিকা খাইরুন নাহারের ম,রদেহ অবিশ্বাস্য মনে হলেও সত্য, ওপেনার ছাড়া এশিয়া কাপের দল! অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী

কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩১৭ বার পঠিত

ভারতের দক্ষিণ বন্দর এলাকায় সদ্যোজাত শিশুকন্যাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। অভিযোগ, জন্মানোর এক দিনের মধ্যেই হাসপাতালের বেডে বালিশ চাপা দিয়ে নিজের মেয়েকে খুন করেছেন লাভলি সিংহ। বুধবার তার বিরুদ্ধে একবালপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই শিশুকে পরীক্ষা করেছেন চিকিৎসকেরা। সে সময় শিশুটি সুস্থসবলই ছিল। তবে বুধবার সকালে ওই শিশুটির নিথর দেহ পাওয়া যায় হাসপাতালের কেবিনে। খবর আনন্দবাজার।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৬টা নাগাদ একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে শিশুকন্যা জন্ম দেন ২১ বছরের লাভলি। অভিযোগ, মেয়ে হওয়ার পর থেকেই তা নিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

বুধবার সকালে লাভলির স্বামী অজয় সিংহ চা আনতে হাসপাতালের বাইরে যান। ফিরে এসে তিনি দেখেন, হাসপাতালের কেবিনে আয়া এবং নার্সদের জড়ো হয়েছেন। তাদের কাছ থেকেই জানতে পারেন যে তার শিশুকন্যার নিথর দেহ পড়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com