1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার আগেই পাকবাহিনির বিরুদ্ধে রহস্যময় বক্তব্য রুমানার - ২৪ ঘন্টাই খবর

এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার আগেই পাকবাহিনির বিরুদ্ধে রহস্যময় বক্তব্য রুমানার

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

সিলেটে শনিবার থেকে শুরু হয়েছে নারীদের এশিয়া কাপ। যেখানে প্রথম ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় তুলেছে বাংলাদেশের মেয়েরা। এমন জয়ের পর বেশ আনন্দেই আছে টিম টাইগ্রেসরা।

সোমবার নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের সঙ্গে লড়বে বাংলাদেশ। এর আগে দলের স্পিন বোলিং অলরাউন্ডার রুমানা আহমেদ জানালেন, পাকিস্তানকে হারাতে নিজেদের স্পিন বোলিংই যথেষ্ট।

রোববার সিলেটে বাংলাদেশ দলের অনুশীলন শেষে গণমাধ্যমে কথা বলেছেন রুমানা আহমেদ। বোলিং অলরাউন্ডার সেখানে জানিয়েছেন, বাংলাদেশের মূল শক্তির জায়গা দিয়েই ঘায়েল করবেন পাকিস্তানকে।

রুমানা বলেন, ‘পরিকল্পনা তো আসলে ওভাবে নেওয়ার কিছু নাই। আমরা ওদের সঙ্গে বেশ কিছু ম্যাচ খেলেছি, ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটোই। আমার মনে হয় এখন অবধি যেভাবে প্রস্তুত আছি, ওদের সঙ্গে খেলার জন্য যথেষ্ট।’

রুমানা আরও যোগ করেন, ‘আমরা তো আমাদের শক্তির জায়গা দেখবো। আমরা শক্তভাবেই এগোচ্ছি। শেষ কয়েকটা টুর্নামেন্টে আমাদের মেয়েরা অনেক ভালো করেছে। আমরা বড় কিছু অর্জন করতে চাই।

এটুকু বলতে পারি আমাদের মেয়েরা ভালো করছে। সামনের ম্যাচগুলোতে আরও ভালো করবে। বাংলাদেশ দলে বেশকিছু ভালো স্পিনার রয়েছে। যদিও পাকিস্তানের ব্যাটাররা স্পিনের বিপক্ষে ভালো পারদর্শী তবুও এই স্পিন দিয়েই তাদের ঘায়েল করতে চান রুমানা।

পাকিস্তানকে হারাতে স্পিনই যথেষ্ট বলে মনে করছেন এই লেগস্পিনার। এ বিষয়ে রুমানা বলেন, ‘ওরা স্পিন বল ভালো খেলে জানি। কিন্তু স্পিন দিয়েই তো ওদের বরাবর অ্যাটাক করেছি।

আমাদের স্পিনাররা আগে যেটা করতো, তার চেয়ে বেশি ভালো করছে। আমরা যে ম্যাচগুলো খেলেছি, স্পিনাররা সেরাটা দিয়ে আসছে। এখানেও পাকিস্তানকে হারাতে স্পিন যথেষ্ট।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com