1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
এবার রাজের জন্মদিন কীভাবে পালন করলেন পরীমণি, দেখুন ভিডিও - Online newspaper in Bangladesh

এবার রাজের জন্মদিন কীভাবে পালন করলেন পরীমণি, দেখুন ভিডিও

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৪২৩ বার পঠিত

বর্তমান ঢালিউডের নবাগত নায়কদের একজন শরিফুল রাজ। তরুণ প্রজন্মের সম্ভাবনাময় অভিনেতাও বলা হচ্ছে তাকে। ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ‘ন ডরাই’ সিনেমার সুবাদে পরিচিতি পেয়েছেন। আজ ১৮ নভেম্বর (বৃহস্পতিবার) রাজের

জন্মদিন। বিশেষ এই দিনে রাজকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তার বন্ধু, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। তবে একটু বিশেষভাবে উদযাপন করলেন পরীমণি। রাজকে পাশে বসিয়ে কেক কেটেছেন তিনি। এ সময় পরীর পরনে ছিল লাল পেড়ে সাদা শাড়ি। হাতে লাল চুড়ি, খোঁপা করা চুল।

কেকের ওপর চাকু চালানোর পর হাত নেড়ে নাচার ভঙ্গিমাও করেছেন নায়িকা। নিজের হাতে রাজকে কেকও খাইয়ে দেন তিনি। এছাড়া এক তোড়া ফুলও উপহার দিয়েছেন অভিনেতাকে। আনন্দঘন ওই মুহূর্তের ছবি ও ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন পরীমণি।

ক্যাপশনে রাজকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন পিচ্চি’। উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ জুটি বেঁধে সম্প্রতি একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘গুনিন’। নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এদিকে, কিছু দিন আগে

পরীমণি ও শরিফুল রাজ দুজনের জীবনেই বড় ধাক্কা এসেছিল। মাদক মামলায় গ্রেফতার হয়ে প্রায় এক মাস কারাগারে ছিলেন পরীমণি। জামিনে মুক্তি পেয়ে আবারও কাজে ফিরেছেন তিনি। অন্যদিকে গুলশানে একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন রাজ। দীর্ঘ দিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে তিনিও ক্যামেরার সামনে ফিরেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com