1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
এবার আয়াতের বাবাকে ১২ টুকরো করার হুমকি - ২৪ ঘন্টাই খবর

এবার আয়াতের বাবাকে ১২ টুকরো করার হুমকি

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২৫২ বার পঠিত

‘মেয়েকে ছয় টুকরো করা হয়েছে, বাড়াবাড়ি করলে বাবাসহ স্বজনদের ১২ টুকরো করে করা হবে’। সম্প্রতি এমন হুমকি দিয়ে চট্টগ্রামে নিহত আলিনা ইসলাম আয়াতের (৫) বাবার কাছে অজ্ঞাত নম্বর থেকে মেসেজ পাঠানোর অভিযোগ উঠছে। আজ শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে আয়াতের বাবা সোহেল রানা এই দাবি করেন।

তিনি জানান,‘একমাত্র মেয়েকে হারিয়েছি। তার ওপর অজ্ঞাত নম্বর থেকে আমার হোয়ার্টসঅ্যাপে মেসেজ পাঠিয়ে হুমকি দিয়ে যাচ্ছে। এ হুমকিতে পরিবার-পরিজন নিয়ে আমি ভয়ে আছি। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।’ সোহেল রানা আরও বলেন, ‘আমার মেয়েকে এমন নৃশংসভাবে শুধু কি আবির আলীই হত্যা করেছে? এখানে চক্রও থাকতে পারে। তারা মিলেমিশে এ ঘটনা ঘটিয়েছে কি না তা তদন্ত করা প্রয়োজন। তা নাহলে আমার মেয়ে হত্যার বিচার চাওয়া থেকে সরে যেতে কারা হুমকি দিচ্ছে?’

এছাড়া আয়াত হত্যার বিচার দাবিতে আজ শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। বিক্ষোভ মিছিল নগরীর জামলখান থেকে শুরু হয়ে চেরাগী পাহাড় মোড় পর্যন্ত প্রদক্ষিণ করে। সেখান থেকে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়। প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে আয়াতের বাবা সোহেল রানা মেয়ে হত্যায় জড়িতদের ফাঁসির দাবি জানিয়েছেন।

আজ সকাল থেকে আয়াতের লাশের বাকি অংশ এবং পরনে থাকা কাপড় উদ্ধারে ইপিজেড থানাধীন আকমল আলী সড়কের বঙ্গোপসাগর এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই মেট্রো অঞ্চলের পুলিশ সুপার (এসপি) নাইমা সুলতানার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। তল্লাশি অভিযানে বিপুল সংখ্যক পিবিআই সদস্য অংশ নেয়। এ প্রসঙ্গে পিবিআই ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা মনোজ কুমার দে বলেন, ‘শুক্রবার সকাল থেকে পুনরায় আয়াতের লাশের অবশিষ্ট খণ্ডিত অংশ এবং পরনে থাকা কাপড়ের সন্ধানে তল্লাশি করা হয়। তবে আজ কিছুই পাওয়া যায়নি। আমরা আরও কয়েকদিন এ অভিযান পরিচালনা করবো।’

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) নিহত আয়াতের লাশের মাথার খণ্ডিত একটি অংশ উদ্ধার করা হয়। এর আগের দিন বুধবার পায়ের দুই অংশ উদ্ধার করা হয়। এ পর্যন্ত লাশের তিনটি অংশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com