1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
এইমাত্র পাওয়াঃ ঈদের পরে এসএসসি পরীক্ষার তারিখ নির্ধারণ নিয়ে নতুন তথ্য প্রকাশ! - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী! খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন নিয়ে যে তথ্য জানালেন: এসপি মাত্র পাওয়াঃ সেই রাতে খায়রুনের সাথে কি হয়েছিল অবশেষে জানালেন মামুন সাকিব অধিনায়ক হওয়ায় ইমরুলের প্রাণ ঢালা অভিনন্দন প্রকাশ হয়ে গেল এশিয়া কাপ থেকেই যত নম্বরে ব্যাট করবেন আফিফ মাত্র পাওয়াঃ তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লা,শ একি তথ্য প্রকাশ, বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ব্রেকিং নিউজঃ খায়রুন নাহারের মৃ,ত্যু নিয়ে বেরিয়ে আসলো এক চাঞ্চল্যকর তথ্য! সাফের আগে আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলবেন সাবিনারা শরিফুলের ইনজুরি নিয়ে একি বললেন সুজন

এইমাত্র পাওয়াঃ ঈদের পরে এসএসসি পরীক্ষার তারিখ নির্ধারণ নিয়ে নতুন তথ্য প্রকাশ!

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৮৫৯ বার পঠিত

বন্যা পরিস্থিতিতে স্থগিত হওয়া চলতি বছরের এসএসসি পরীক্ষা আসন্ন ঈদুল আজহার পর অনুষ্ঠিত হবে। তবে, এ পরীক্ষা কবে থেকে শুরু হবে সে তারিখ এখনো নির্ধারণ হয়নি। কিছু

কিছু স্থানে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও অন্যান্য অঞ্চল প্লাবিত এখনই পরীক্ষার নতুন রুটিন প্রস্তাব করা নিয়ে কিছু ভাবা শুরু হয়নি। তবে, সার্বিক পরিস্থিতির উন্নতি হলে পরীক্ষা শুরুর তারিখ নির্ধারণ হবে।

রোববার দুপুরে  জানতে চাইলে এসব তথ্য জানিয়েছেন দেশের শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানদের সংগঠন আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার।

তিনি বলেন, এসএসসি পরীক্ষা আসন্ন ঈদের পরে শুরু করা পরিকল্পনা আছে। যদিও বিষয়টি পরিস্থিতির ওপর নির্ভর করছে। তবে, সুনির্দিষ্ট কোনো তারিখ আমরা এখনো ঘোষণা করিনি।

নতুন রুটিন এখনো প্রস্তাব করা হয়নি জানিয়ে তিনি বলেন, সার্বিক পরিস্থিতি পর্যালোচনা চলছে। পরিস্থিতি দেখে রুটিন প্রকাশ করবো। তবে, এতটুকু বলতে পারি ঈদের আগে পরীক্ষা শুরু হওয়ার কোনো সম্ভাবনা নেই। ঈদের পরেই শুরু করবো। সুনির্দিষ্ট কোনো তারিখ দেইনি এখনো।

জানা গেছে, এসএসসি পরীক্ষা যে অবস্থায় স্থগিত হয়েছিলো সে অবস্থা থেকেই শুরু হবে। চলতি বছরের এসএসসি পরীক্ষার জন্য ঘোষিত সংক্ষিপ্ত সিলেবাসে

পরীক্ষা হবে। আর যে নম্বর বিভাজন ইতোমধ্যে ঘোষিত হয়েছিলো তা অনুসরণ করেই পরীক্ষা নেয়া হবে। তবে, পরীক্ষার জন্য নতুন রুটিন তৈরি করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com