1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লেন নারী পর্যটক - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লেন নারী পর্যটক

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার পঠিত

বিজয়ের বাংলা: কক্সবাজার সমুদ্র সৈকতের দরিয়া নগর এলাকায় উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে তিন্নি আকতার (২৬) নামের এক নারী পর্যটক আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের পাশে দরিয়ানগর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত তিন্নি আকতার ঢাকার খিলক্ষেত এলাকার তারিকুল হকের স্ত্রী।

আহত তিন্নি আকতারের স্বামী তারিকুল হক জানান, বুধবার স্ত্রীসহ কক্সবাজার ভ্রমণে আসেন তারা। ভ্রমণের এক পর্যায়ে দরিয়ানগরে প্যারাসেইলিং দেখে তার স্ত্রী প্যারাসেইলিং উড়তে ইচ্ছে প্রকাশ করেন। তার আগ্রহের কারণে প্যারাসেইলিংয়ে ওড়ার পর নামার সময় এক পর্যায়ে ছিটকে পড়েন। এতে তার দুই পায়ে প্রচণ্ড আঘাত পায়। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। স্ত্রী তিন্নি আকতারের অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন ও প্রটোকল সেল) সৈয়দ মুরাদ ইসলাম।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কক্সবাজার দরিয়া নগর সৈকত পয়েন্টে মো. ফরিদের মালিকানাধীন উড়ন্ত প্যারাসেইলিং থেকে এক নারী পর্যটক ছিটকে পড়ে আহত হয়েছেন। দুই পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তাকে এখন কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com