1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
উন্নয়নের স্বার্থেই রংপুরের মানুষ নৌকায় ভোট দিবে : আ.লীগ মেয়র প্রার্থী - ২৪ ঘন্টাই খবর

উন্নয়নের স্বার্থেই রংপুরের মানুষ নৌকায় ভোট দিবে : আ.লীগ মেয়র প্রার্থী

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২০০ বার পঠিত

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে উন্নয়নের স্বার্থে মানুষ নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য মুখিয়ে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

সাবেক এই সংরক্ষিত সংসদ সদস্য বলেছেন, দীর্ঘদিনের বঞ্ছনার অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে রংপুর মহানগরবাসী জেগেছে। সবাই এখন শেখ হাসিনার হাত ধরে উন্নয়ন চায়। একারণে রংপুর সিটির মানুষ নৌকায় ভোট দেয়ার জন্য মুখিয়ে আছেন। আমাদের বিজয় সন্নিকটে। এখানে অন্য কোন মার্কার সুযোগ নেই। উন্নয়নসমৃদ্ধ আধুনিক ও পরিকল্পিত রংপুর সিটি করপোরেশন গড়তে নৌকার বিকল্প নেই। আমরা রংপুর সিটিক মডেল সিটি করপোরেশন করব ইনশাআল্লাহ।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রংপুর মহানগরীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এমন্তব্য করেন। এর আগে অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে সৈয়দপুর বিমানবন্দর থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুর নেতৃত্বে অভ্যার্থনা জানানো হয়। সেখান থেকে গাড়ি বহরে করে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে নিয়ে আসেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পরে সন্ধ্যায় রংপুর মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন সাংবাদিকদের মুখোমুখি হয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, প্রধানমন্ত্রী অনেক যাছাই-বাচাই করে মনোনয়ন দিয়েছেন। এখন আমাদের ভোটারদের কাছে যেতে হবে, আমাদের পরিকল্পনার কথা বলতে হবে, আমরা কি করতে চাই, কি করতে পারি। আপনারা জানেন, এই সিটি করপোরেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের উপহার দিয়েছেন। রংপুরের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এবার আমরা রংপুরবাসী সেই কৃতজ্ঞতা থেকে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে চাই।

মনোনয়ন বঞ্চিতরা তার সঙ্গে আছেন কিনা, এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের দলের মধ্যে কোন বিভেদ নেই। অনেকেই নৌকার মনোনয়ন চেয়েছিলেন। তবে মনোনয়ন না পাওয়ায় কোন বিভেদ নাই। হয়তো আবেগ আছে, কিন্তু সেটি শেষ কথা নয়। চেয়ার নিয়ে লড়াই মানে দলের কিংবা শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে লড়াই না। কেননা নৌকার প্রশ্নে কোন আবেগ নাই আমাদের। তাছাড়া রংপুর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। নির্বাচনের মাঠে সবাই থাকবে, কাজও করবে। আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাই আমার পাশে আছে, ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কায়সার রাশেদ খান শরীফ, আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত শাওন, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, এবার তৃতীয় বারের মতো রংপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। প্রতীক বরাদ্দ দেওয়া হবে পরের দিন ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা ১৭ দিন প্রচার-প্রচারণার সুযোগ পাবেন। ২৭ ডিসেম্বর ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এক টানা ভোটগ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com