1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ইসলাম ধর্মকে গালাগালি করে কিশোর আটক - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
প্রকাশ হলো বাংলাদেশ সময়ে এশিয়া কাপের সূচি! অবশেষে স্ত্রী হ,ত্যার দায় স্বীকার করলেন রেজা এবার সিরাজগঞ্জে ৬০ বছরের বৃদ্ধ ৭ বছরের এক শিশু ধ,র্ষণ চেষ্টায় আটক চাঞ্চল্যকরঃ নতুন করে বাঁচতে শেখার সেই স্বপ্ন ভেঙে চুরমার করল কে? দারুণ লড়াইয়ের পরও উইন্ডিজে দুই টেস্টই ড্র করল বাংলাদেশ ‘এ’ দল রহস্যঃ যেভাবে উদ্ধার হলো আলোচিত শিক্ষিকা খাইরুন নাহারের ম,রদেহ অবিশ্বাস্য মনে হলেও সত্য, ওপেনার ছাড়া এশিয়া কাপের দল! অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী যে কারণে এত বিতর্কের পরও সাকিবই বার বার বিসিবির ‘সেরা পছন্দ’!

ইসলাম ধর্মকে গালাগালি করে কিশোর আটক

  • আপডেট করা হয়েছে: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২২০ বার পঠিত

বিজয়ের বাংলা: বরগুনার পাথরঘাটায় ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় প্রান্ত সমাদ্দার (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

এর আগে, শুক্রবার (১৫ অক্টোবর) দিনগত রাতে তাকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকা থেকে আটক করা হয়। প্রান্ত ওই এলাকার শিশির সমাদ্দারের ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে প্রান্ত তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিরোনপুর এলাকার ইমরান মোল্লার ফেইসবুকের একটি পোস্টে ইসলাম ধর্মকে গালাগাল করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় মুসলমানদের মধ্যে চরম অসন্তোষ সৃষ্টি হয়।

এ নিয়ে পাথরঘাটা উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে ক্ষোভ ছড়িয়ে পড়ে। বিষয়টি পাথরঘাটা থানার পুলিশ গুরুত্ব সহকারে আমলে নিয়ে শুক্রবার রাত থেকে প্রান্ত সমাদ্দারকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়।

পরে ভোর রাতে নাচনাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের সময় তার মোবাইল ফোনটি জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার বাংলানিউজকে বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে অভিযুক্ত প্রান্ত সমাদ্দারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলার বিভিন্ন স্থানে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com