1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ইভিএমে শঙ্কা আছে তবে পরিস্থিতি ভালো: মোস্তফা - ২৪ ঘন্টাই খবর

ইভিএমে শঙ্কা আছে তবে পরিস্থিতি ভালো: মোস্তফা

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সকাল সাড়ে আটটা থেকে ভোট গ্রহণ শুরু হলেও জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা নয়টার দিকে ভোটকেন্দ্রে প্রবেশ করে ভোট দিতে না পারার কথা জানিয়ে বলেন, ইভিএমে ভোট নিয়ে শঙ্কা আছে তবে সার্বিক পরিস্থিতি ভালো আছে।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় মহানগর এলাকার আলমনগর কলেজ রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রথমবার ভোট দিতে না পেরে ২০ মিনিট পর আবারও ভোট গ্রহণ শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

জাপার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমি ভোট দিতে গেলাম। প্রথমে ভোট ত্রুটি হল। ত্রুটির পরে আমরা দাড়িয়ে থাকলাম অসন্তোষ প্রকাশ করলাম তারপরে কমপ্লেন করলাম প্রিজাইডিং কর্মকর্তার কাছে অভিযোগ করলাম তার পনেরো বিশ মিনিট পর সেটি ঠিক হল এরপর আমি ভোট দিলাম।

একটি ভোট কেন্দ্রের যদি এই অবস্থা হয় তাহলে বাকি ২২৯ টি কেন্দ্রের পরিস্থিতি কি হবে সেটি অনুমেয়। এখন যদি এরকম হয় তাহলে বাকি সময় কি অবস্থা হবে তা একটু ভেবে দেখার বিষয়।

ভোটকেন্দ্রের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে মোস্তফা বলেন, বাইরের পরিবেশ ভালো তবে ইভিএমে ভোট গ্রহণ নিয়ে আমার যথেষ্ট শঙ্কা আছে এবং রিটার্নিং কর্মকর্তা তো আমাকে আশ্বস্ত করেছিলেন কিন্তু এখন যে অবস্থা দেখছি তাতে করে ভোট গ্রহণ নিয়ে চিন্তা হচ্ছে। তবে অন্য পরিবেশ নিয়ে কোন শঙ্কা নেই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com