1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ইতিহাস গড়া হলো না যমজ ভাইয়ের মধ্যে ওভারটন ব্রাদারের -
শিরোনাম:
সুখবরঃ মাধ্যমিকের সকল শিক্ষার্থীদের জন্য এক দারুণ সুখবর! করোনার কারণে ফের অনলাইন ক্লাসের বিষয়ে যা বললেন ইউজিসি চেয়ারম্যান ব্রেকিং নিউজঃ এবার টি-টোয়েন্টি দলে ফিরলেন তাসকিন-মিরাজ মাত্র পাওয়াঃ সকল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের জন্য আসলো মন প্রাণ উজার করা সুখবর! এইমাত্র পাওয়াঃ নতুন করে আবারও অনলাইনে ক্লাস নিয়ে নতুন তথ্য প্রকাশ! সকলকে পিছনে ফেলে ভারতের নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা মাত্রেও পাওয়াঃ বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হাতে সিগারেট, এটা কোন শিক্ষা? মাসআল্লাহঃকুরবানির চাঁদ দেখা গেছে, আগামী ১০ জুলাই ঈদুল আজহা! দুনিয়া কাঁপাতে ভারতের বিপক্ষে ইংল্যান্ড দলে অ্যান্ডারসন মাত্র পাওয়াঃ এবার পরীক্ষার খাতায় ‘মাসুদ ভালো হয়ে যাও’

ইতিহাস গড়া হলো না যমজ ভাইয়ের মধ্যে ওভারটন ব্রাদারের

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪৪ বার পঠিত

তিন ম্যাচ সিরিজের শেষ টেস্টে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড। থ্রি লায়নদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাওয়ার সম্ভাবনা ছিল যমজ দুই ভাইকে।

আগে থেকেই খেলছেন পেসার ক্রেইগ ওভারটন। অভিষেকের অপেক্ষায় ছিলেন ছোট ভাই জেমি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে এ টেস্ট ম্যাচটা স্মরণীয় করে রাখতে পারলেন না ক্রেইগ ওভারটন। তৃতীয় টেস্টের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে ইংল্যান্ড। যেখানে রাখা হয়নি ক্রেইগ ওভারটনকে।

এরই মধ্যে প্রথম দুই টেস্ট জিতে সিরিজ নিশ্চিত হয়ে গেছে স্বাগতিকদের। হেডিংলিতে ম্যাচ শুরু হবে বিকাল বৃহস্পতিবার (২৩ জুন) ৪টায় ।

হেডিংলিতে চমৎকার এক ক্ষণের সাক্ষী হওয়ার অপেক্ষায় ছিল ক্রেইগ ওভারটন ও জেমি ওভারটন। দুজনের উচ্চতা, চেহারা সবই এক। ইংল্যান্ডের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো একসঙ্গে খেলবেন যমজ দুই ভাই। সেটাই আশা ছিল সবার।

৬ ফিট ৫ ইঞ্চি উচ্চতার এ দুই ভাই ইংল্যান্ডের পেস অ্যাটাকের ভবিষ্যৎ কান্ডারি। বড় ভাই ক্রইগ ওভারটনের অভিষেক ২০১৭ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে। তার তিন মিনিটের ছোট জেমি ওভারটন স্বপ্ন দেখছিলেন বড় ভাইয়ের পথে পথ চলার।

তবে স্বপ্ন এবার সত্য হলো না। তৃতীয় টেস্টের জন্য ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন জেমি ওভারটন। তবে বাদ পড়েছে ক্রেইগ ওভারটন। ফলে ইংল্যান্ড দলে অভিষেক হলো ছোট ভাই ওভারটনের, তবে দলে জায়গা হলো না বড় ভাইয়ের।

এদিকে ইংল্যান্ড চাইবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজটা ৩-০ তে জিতে হোয়াইটওয়াশের স্বাদ নিতে। ম্যাচের আগের দিন দলের সঙ্গে অনুশীলন করেননি অধিনায়ক বেন স্টোকস। লিডসে ক্যাম্প ছেড়ে নর্থ ইস্ট নিজ বাড়িতে গিয়ে অসুস্থ হয়েছেন তিনি। তবে তৃতীয় টেস্টের দলে রাখা হয়েছে তাকে।

তৃতীয় টেস্টের ইংল্যান্ড একাদশ

অ্যালেক্স লিস, জ্যাক ক্রলি, ওলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস (উইকেটকিপার), জেমি ওভারটন, স্টুয়ার্ট ব্রড, ম্যাট পটস, জ্যাক লিচ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com