1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
‘আল্লাহ যেন আব্বুকে বেহেশত নসিব করেন’ - ২৪ ঘন্টাই খবর

‘আল্লাহ যেন আব্বুকে বেহেশত নসিব করেন’

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৯৮ বার পঠিত

গায়ক আকবর গত ১৩ নভেম্বর পরপারে পাড়ি জমিয়েছেন। তার শেষ বিশ্রামস্থল যশোরের কারবালা কবরস্থান। সেখানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন তিনি। বাবাকে চিরতরে হারিয়ে মেয়ে অথৈয়ের বুকফাটা কান্না যেন থামছেই না। বাবার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে প্রয়াত আকবরের ফেসবুক আইডি থেকে দেওয়া স্ট্যাটাসে অথৈ লিখেছেন, বুধবার (১৬ নভেম্বর) বাদজোহর যশোরে আব্বুর দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সবাই আমার আব্বুর জন‍্য প্রাণ খুলে দোয়া করবেন। আল্লাহ যেন আমার আব্বুকে বেহেশত নসিব করেন।

বাবার স্মৃতিচারণ করে অথৈ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমি যখন বাবাকে দেখতে গেলাম, তখন জিজ্ঞেস করেছিলাম আব্বু কষ্ট হচ্ছে? আব্বু আমার কপালে চুমু দিয়ে বলে, এটাই শেষ দিয়ে গেলাম। আর কোনোদিন দেব না। আমি মনে হয় বাঁচব না। তোদের রাস্তায় ভাসিয়ে দিয়ে গেলাম। আমাকে মাফ করে দিস। কথাগুলো বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

উল্লেখ্য, আজ থেকে প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান আকবর আলি গাজী। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com