1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
আল্লাহর কাছে ক্ষমা চেয়ে অভিনয় ছাড়লেন অভিনেত্রী - ২৪ ঘন্টাই খবর

আল্লাহর কাছে ক্ষমা চেয়ে অভিনয় ছাড়লেন অভিনেত্রী

  • আপডেট করা হয়েছে: রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ২৭২ বার পঠিত

আল্লাহর কাছে ক্ষমা চেয়ে ও ধর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিনোদন জগতকে বিদায় জানালেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা। সম্প্রতি সোশাল মিডিয়ায় নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন

রুপালি দুনিয়ার এই অভিনেত্রী। তবে ইন্ডাস্ট্রিতে এই ঘটনাটা কিন্তু, প্রথম নয়। এর আগে ‘বিগ বস গার্ল’ সানা খান, দঙ্গলের অভিনেত্রী জায়রা ওয়াসিমও ইসলাম ধর্মের আদর্শ মেনে গ্ল্যামার দুনিয়া থেকে সরে গিয়েছেন।

গত ২২ সেপ্টেম্বর সোশাল মিডিয়ায় একটি লম্বা পোস্ট শেয়ার করেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা। সাহার নিজের মত ব্যক্ত করে জানিয়েছেন, প্রিয় ভাই ও বোনেরা, দয়াবান আল্লহকে স্মরণ

করে জানাতে চাই যে আমি শো-বিজ ছেড়ে দওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খুব বেশিদিন আর রুপালি দুনিয়ার সঙ্গে আমার কোনও সম্পর্ক থাকবে না। আল্লাহর ইবাদতে বাকি জীবনটা কাটাব।

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী আরও লিখেছেন, নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। েছোটবেলায় কোনদিনও ভাবিনি জীবনে এতটা সাফল্য অর্জন করব। হঠাৎ করেই

রুপালি দুনিয়ায় পা রেখেছিলাম আর সেখান থেকেই ফিল্মি ক্যারিয়ারের উত্তরণ হয়েছিল। কিন্তু, এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে রুপালি দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহর দেখানো আদর্শেই জীবনের বাকি পথটা চলব।

ভোজপুরী অভিনেত্রী সাহার আফসার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সানা খান। কমেন্টে টেলিভিশনের দাপুটে অভিনেত্রী লিখেছেন, মাশাআল্লাহ, আপনার জন্য আমি খুব খুশি। আল্লাহ আপনার জীবনরে সকল ইচ্ছেপূরণ করুন। আশা করি, আপনার সিদ্ধান্ত আরও কিছুজনকে অনুপ্রাণিত করবে।

নিজের বক্তব্যের একদম শেষ প্রান্তে এসে অভিনেত্রী সাহার আফসা লেখেন, আমি রুপালি দুনিয়া থেকে বিদায় নিচ্ছি ঠিকই তবুও চাইব আমার সিদ্ধান্তকে সবাই সম্মান করুক। আমার জন্য প্রার্থনা করবেন যাতে আল্লাহ আমার সহায় থাকেন। আমি যাতে আমার স্রষ্টার আইন মেনে চলতে পারি সেই কামনা করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com