1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
আরিয়ানের বান্ধবী কে এই মুনমুন? - Online newspaper in Bangladesh

আরিয়ানের বান্ধবী কে এই মুনমুন?

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পঠিত

বিজয়ের বাংলা: মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক হয়েছেন বলি স্টার শাহরুখ পুত্র আরিয়ান খান। পার্টিতে গিয়ে মাদক নিয়ে ধরা পড়েছেন তিনি। মাদক উদ্ধার হয়েছে তার লেন্সের বাক্স থেকেও।

তার সঙ্গে বান্ধবী মুনমুন ধামেচাকেও আটক করে মাদক নিয়ন্ত্রণ বুর‌্যো (এনসিবি)। শনিবার আরিয়ান আটকের পর থেকে এ ঘটনা নানা আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন মুনমুন। তার স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা ছিল মাদক। শাহরুখ-তনয়ের সঙ্গে তার ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ইতিমধ্যেই সোরগোল পড়েছে। কে সেই মুনমুন? কী করেন তিনি?

জানা গেছে, মধ্য প্রদেশের এক ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় তিনি মডেল। পেশার সূত্রেই বলিউড তারকাদের সঙ্গে তার ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়।

ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে ফলোয়ারের সংখ্যা দশ হাজারেরও কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। তবে ইনস্টাগ্রামে শাহরুখ পুত্রের সঙ্গে তার কোনো ছবি দেখা যায়নি।

মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জেরার মুখে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মডেল মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি।

সোমবার আরিয়ানের সঙ্গেই তাকে আদালতে তোলা হয়। পরে আদালত আরিয়ান-মুনমুন ধামেচাদের আরও তিনদিন হেফাজতে রাখার অনুমতি দেন। সে অনুযায়ী আগামী ৭ অক্টোবর পর্যন্ত তারা মাদক নিয়ন্ত্রণ বুর‌্যোর হেফাজতে থাকবেন।

এর আগে শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক পার্টি থেকে আরও ৮ জনের সঙ্গে শাহরুখ পুত্র আরিয়ানকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ বুর‌্যো (এনসিবি)। পরে তাদের হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে আরিয়ান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com