1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মোবাইলের সূত্র ধরে ১১ মাস পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার আটক সেই পরকীয়া প্রেমিক-প্রেমিকা এই পাকিস্তানই একমাত্র আমাদের প্রকৃত বন্ধু: চীনের প্রেসিডেন্ট এসএসসি রেজাল্ট প্রকাশিত হচ্ছে রোববার ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদের সমান:আয়াতুল্লাহিল খামেনেয়ী কটিয়াদীতে মসজিদে এতেকাফ করা অবস্থায় শিক্ষকের মৃ’ত্যু সীমান্তে ব্যাপক উত্তেজনা নিরসনে চীনের সঙ্গে আলোচনায় ভারত এবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জন করোনায় আক্রান্ত লিবিয়ায় ২৬ জন বাংলাদেশীকে গু’লি করে হ’ত্যা নড়াইলের স’ন্ত্রাসীদের হাতে নি’হত ক্রীড়াবিদ ও আ’লীগ নেতার দা’ফন সম্পন্ন অতিতের রেকর্ড ভেঙ্গে আজ আক্রান্ত ২০২৯ জন মৃ’ত্যু ১৫ জনের

আম্ফানে ক্ষতিগ্রস্ত তিনটি বাড়ি নির্মাণ করে দিল সেনাবাহিনী

  • প্রকাশিত: ০২:৫১ am | শনিবার ২৩ মে, ২০২০
  • ১২১ বার পঠিত

বিজয়ের বাংলা:
আম্ফানে ক্ষতিগ্রস্ত তিনটি বাড়ি নির্মাণ করে দিল সেনাবাহিনী। পঞ্চগড়ে সম্প্রতি ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে ক্ষতিগ্রস্ত তিনটি বাড়ি নিজেরাই কাজ করে নতুনভাবে নির্মাণ করে দিল সেনাবাহিনীর একটি দল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শুক্রবার দিনভর সেনাবাহিনীর রংপুর অঞ্চলের উদ্যোগে ঘর নির্মাণ ও মেরামতের পাশাপাশি বিভিন্ন এলাকার ৯টি এতিমখানার এতিম ও দুস্থ শিশু, ঝড়ে ক্ষতিগ্রস্ত, করোনায় অসহায় কর্মহীন মানুষ ও মুক্তিযোদ্ধাদের দুস্থ বিধবা স্ত্রীদের ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ২৯ বীর ব্যটালিয়ানের মেজর তৌহিদুল বারী পঞ্চগড় সদরের তিনটি এতিমখানায় এবং লেফটেনেন্ট ইনজামামুল আমীন প্রীমন দেবীগঞ্জ উপজেলার ছয়টি এতিমখানার ১৪৭ জন এতিম ও দুস্থ শিশুর মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দেন।

প্রতিটি প্যাকেটে উপহার হিসেবে ছিল পোলাও’র চাল, সেমাই, গুড়োদুধ, সয়াবিন তেল, মুরগির গোশত এবং ডিম। একই সাথে জেলায় সাম্প্রতিক ঝড় ও ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।বিদ্যানন্দ ফাউন্ডেশনের দেয়া ত্রান ও সেনাবাহিনীর নিজস্ব তহবিলে একশজনের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া বাংলাদেশ সেনাবাহিনীর লেডিস ক্লাবের পক্ষ থেকে জেলার মুক্তিযোদ্ধাদের ৫০ জন দুস্থ বিধবা স্ত্রীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।২৯ বীর ব্যটালিয়ানের মেজর তৌহিদুল বারী জানান, করোনা দুর্যোগের শুরু থেকে বাংলাদেশ সেনাবাহিনী মাঠে কাজ করছে। ত্রাণ সহায়তা,

চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি আমরা নানা রকম সচেতনতামূলক কাজ করে চলেছি।এরই ধারাবাহিকতায় শুক্রবার প্রয়াত ৫০ জন মুক্তিযোদ্ধার দুস্থ স্ত্রীকে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা এবং বিভিন্ন এতিমখানা এতিম শিশুদের খাদ্য সহায়তা পৌঁছে দেই।এসব কাজের পাশাপাশি আমদের টিম নিয়ে জেলার বেশকিছু স্থানে ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্তদের বাড়ি মেরামতেও সহায়তা করা হয়।
আরো পড়ুনঃ সৌদিতে ঈদুল ফিতরের চাঁদ দেখা যায়নি, ঈদ রোববার

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »