1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি: মতিয়া চৌধুরী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ মামুনকে নিয়ে একি চাঞ্চল্যকর তথ্য জানালেন: দারোয়ান প্রকাশ হলো বাংলাদেশ সময়ে এশিয়া কাপের সূচি! অবশেষে স্ত্রী হ,ত্যার দায় স্বীকার করলেন রেজা এবার সিরাজগঞ্জে ৬০ বছরের বৃদ্ধ ৭ বছরের এক শিশু ধ,র্ষণ চেষ্টায় আটক চাঞ্চল্যকরঃ নতুন করে বাঁচতে শেখার সেই স্বপ্ন ভেঙে চুরমার করল কে? দারুণ লড়াইয়ের পরও উইন্ডিজে দুই টেস্টই ড্র করল বাংলাদেশ ‘এ’ দল রহস্যঃ যেভাবে উদ্ধার হলো আলোচিত শিক্ষিকা খাইরুন নাহারের ম,রদেহ অবিশ্বাস্য মনে হলেও সত্য, ওপেনার ছাড়া এশিয়া কাপের দল! অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী

আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি: মতিয়া চৌধুরী

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৭৮ বার পঠিত

বিজয়ের বাংলা: আমি সুন্দরী প্রতিযোগিতায় নাম দিয়ে এমপি হইনি, মানুষের জন্য কাজ করে এমপি হয়েছি’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

তিনি বলেছেন, ‘মানুষের জন্য কাজ করে ভোট নেবো। এটাই জনসেবা, এটাই আমাদের রাজনীতি। আমি নকলা-নালিতাবড়ীর মানুষের ঘরবাড়ি ভেঙে ও ধানের জমি নষ্ট করে রেললাইন করতে দিতে পারি না। মার চেয়ে মাসির দরদ বেশি হতে পারে না।

যদি পারেন নকলা-নালিতাবাড়ীর জায়গা বাদ দিয়ে অন্যদিক দিয়ে রেল লাইন নিন। দুষ্ট লোকের মিষ্ট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। আপনাদের ভালোর জন্য এ পর্যন্ত কাজ করেছি, আগামীতেও করব।’

সোমবার (১১ অক্টোবর) বিকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরে মুজিব শতবর্ষ মঞ্চে ৪৯ মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার সেরা ১০ এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক প্রণোদনা, মসজিদ, গোরস্থান, মন্দির, গির্জা, শ্মশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার টিআর ও কাবিটা কর্মসূচি থেকে ৫৫২, ঐচ্ছিক তহবিলের ২০, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে পাওয়া ১৪টিসহ মোট ৫৮৬টি মসজিদ, গোরস্থান, মন্দির, গির্জা, শ্মশানের উন্নয়ন ও সংস্কারের জন্য অনুদানের চেক এবং ৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটির সেরা ১০ এসএসসি পরীক্ষার্থীর মাঝে আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com