1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
আমি এখন বিএনপিকে দেখতে পারি না: বঙ্গবীর কাদের সিদ্দিকী - ২৪ ঘন্টাই খবর

আমি এখন বিএনপিকে দেখতে পারি না: বঙ্গবীর কাদের সিদ্দিকী

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৯৫ বার পঠিত

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি এখন বিএনপিকে দেখতি পারি না। বিএনপি শুধু সরকারে যেতে চায়। চাউলের দাম বাড়ল, তেলের দাম বাড়ল, পেট্রোলের দাম বাড়ল। কিন্তু একদিনও বিএনপিকে রাস্তায় আসতে দেখলাম না। বুধবার (৮ মার্চ) বিকেলে ঘাটাইল উপজেলার আষাড়িয়া চালা শওকত আলী ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক জনসভায় এ কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, আমি রাজনীতি করি সম্মানের জন্য। অনেকে রাজনীতি করে এমপি হবে, মন্ত্রী হবে। ওইরকম চাটুকার এমপি হওয়া, মন্ত্রী হওয়ার চাইতে অন্যের বাড়িতে রাখাল হওয়া অনেক ভালো। চুরি করার জন্য জন্মাই নাই, মানুষের সেবা করার জন্য জন্মেছি। একবার শক্ত করে গামছাটা ধরুন আপনাদের সম্মান বাড়বে।

তিনি বলেন, বিএনপি নেতা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন পাকিস্তানই ভালো ছিল, তাই আমি তাকে বলব, যাদের এই দেশে ভালো না লাগে পাকিস্তান চলে যান তাড়াতাড়ি। মরি বাঁচি সুখে থাকি, দুঃখে থাকি এ দেশেই থাকব। আমি ভুল করতে পারি জেনে শুনে কোনো অন্যায় করিনি। রাষ্ট্র নায়ক, নেতা হওয়া বড় কঠিন কাজ।

আলেম দিয়া যেমন দোজক শুরু করবেন, বেহেস্ত শুরু করবেন, আলেমের পরে তেমনি রাষ্ট্র নায়ক দিয়েও বেহেস্ত-দোজক ভর্তি করবেন আল্লাহ। এই হবে মানুষের দেশ। মানুষ হবে দেশের মালিক। কিন্তু আজ দেশের মালিক দারোগা পুলিশ, সরকারি অফিসার এবং যারা টাকা চুরি করে অনেক বিত্তবান হয়েছেন তারা। আমরা এ দেশ চাইনা।

ঘাটাইল উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক আব্দুস সোবহান সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইলের সহসভাপতি আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলু, ঘাটাইল উপজেলার সভাপতি আব্দুল হালিম মিয়া, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, ধলাপাড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল হায়দার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com