1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
আজব ঘটনাঃ যমজ নয় কিন্তু একই তারিখে জন্ম তিন বোনের! - ২৪ ঘন্টাই খবর

আজব ঘটনাঃ যমজ নয় কিন্তু একই তারিখে জন্ম তিন বোনের!

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩১২ বার পঠিত

সোফিয়া, গিউলিয়ানা ও মিয়া তিন বোন। একই মায়ের গর্ভে তাদের জন্ম। তাদের মধ্যে বিচিত্র এক মিল রয়েছে। তিন বোনেরই জন্মদিন ২৫ আগস্ট। তারা একই বয়সী নয়, আবার তারা যমজও নয়। প্রত্যেকের বয়সের ব্যবধান ঠিক তিন বছর করে। তবে তাদের জন্ম হয়েছে একই তারিখে। খবর সিএনএন।

সিএনএন রোববার (২৪ অক্টোবর) এক প্রতিবেদনে জানিয়েছে, এই তিন বোনের বাড়ি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার অরল্যান্ডোয়। ৯ বছর আগে সেখানকার নিক ও ক্রিস্টিন ল্যামার্ট দম্পতির ঘর আলো করে জন্ম নেয় মেয়েশিশু সোফিয়া। ২০১৫ সালের ২৫

আগস্ট ছিলো সোফিয়ার জন্ম তারিখ। সোফিয়ার তৃতীয় জন্মদিনে আবারো হাসপাতালের ছোটেন অন্তঃসত্ত্বা ক্রিস্টিন। ২০১৮ সালের ২৫ আগস্ট তিনি জন্ম দেন দ্বিতীয় সন্তান গিউলিয়ানার। এখানেই কিন্তু শেষ নয়। গত ২৫ আগস্ট তৃতীয় কন্যাসন্তান মিয়ার জন্ম দিয়েছেন ক্রিস্টিন।

এ ব্যাপারে ক্রিস্টিন বলেন, আমরা শুধু তিন বছরের ব্যবধানে একেকটি সন্তান নেওয়ার পরিকল্পনা করেছিলাম। তবে আমাদের অবাক করে দিয়ে তিনজন একই দিনে জন্ম নিয়ে ফেলেছে।

সোফিয়ার জন্মের ঠিক তিন বছর পর গিউলিয়ানার জন্ম নেওয়াটা কাকতালীয় হতে পারে। তবে মিয়ার জন্ম হয়েছে নির্ধারিত সময়ের বেশ আগেই। সেপ্টেম্বরে জন্ম হওয়ার কথা ছিল শিশুটির। কিন্তু গর্ভাবস্থায় করোনাভাইরাসে সংক্রমিত হন ক্রিস্টিন।

জটিলতা দেখা দেওয়ায় নির্ধারিত সময়ের আগেই পৃথিবীতে চলে এসেছে তার তৃতীয় সন্তান মিয়া। জন্মদিনে আরেকজন বোন পাওয়ায় খুশি সোফিয়া ও গিউলিয়ানা। তারা এখন একই তারিখে তিনজনের জন্মদিন উদযাপনের পরিকল্পনা শুরু করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com