1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
আইপিএল ১ কোটি টাকা জিতে ঘুম উড়েছে নাপিতের - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

আইপিএল ১ কোটি টাকা জিতে ঘুম উড়েছে নাপিতের

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৫ বার পঠিত

বিজয়ের বাংলা: ইন্ডিয়ান ক্রিকেট লিগ (আইপিএল) অনেক ক্রিকেটারের জীবনই বদলে দিয়েছে। এ বার বিহারের এক নাপিতের জীবন বদলে দিতে চলেছে আইপিএল ‘ড্রিম টিম’প্রতিযোগিতা।

সম্প্রতি ওই প্রতিযোগিতায় এক কোটি টাকা জিতেছেন ওই নাপিত। তার পর থেকেই আনন্দে ঘুম উড়েছে তার।

মোবাইল নির্ভর প্রতিযোগিতায় এক কোটি টাকা জেতা নাপিতের নাম অশোক কুমার। ২৬ বছরের অশোকের একটি সালোঁ রয়েছে বিহারের মধুবনী জেলার নানৌর চকে।

আইপিএলে ২৬ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ সংক্রান্ত প্রতিযোগিতাতেই বিজয়ী হয়েছেন অশোক। এবং পুরস্কার হিসাবে জিতেছেন এক কোটি টাকা।

এক কোটি টাকা পুরস্কার হিসাবে জিতে স্বাভাবিক ভাবেই খুশি অশোক। তিনি বলেছেন, ‘‘ম্যাচের পর আমি প্রথম স্থান অধিকার করি এবং এক কোটি টাকা জিতেছি। আমাকে বলা হয়েছে কর বাবদ টাকা কেটে আগামী দু’দিনের মধ্যে ৭০ লক্ষ টাকা আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আসবে।

এই ঘটনার পর থেকে ঘুম আসছে না আমার।’’ মাত্র ৫০ টাকা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন অশোক। তবে টাকা জিতলেও নিজের পেশা ছাড়বেন না বলে জানিয়েছেন তিনি। সূত্র:- আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com