1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
অনিয়ম করে প্রার্থীদের নাম পাঠালে শাস্তিমূলক ব্যবস্থা - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
সবাকে পিছনে ফেলে পাকিস্তানের তৃতীয় সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পাচ্ছেন বাবর এশিয়া কাপে আফগানদের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা, দেখুন সময়সূচি! দারুণ খবরঃ মালদ্বীপের হেড কোচ হিসেবে নিযুক্ত হলেন বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটার! আলোচিত খবরঃ শোক দিবসে বিদ্যালয়ে বাজানো হচ্ছে হিন্দি গান! এবার পলিথিন কারখানার আগুন ছড়িয়ে পড়ছে আশপাশে, নিয়ন্ত্রণে ১০ ইউনিট প্রকাশ হলো এশিয়া কাপে ওপেনিংয়ে দেখা যেতে পারে আফিফ হোসেন অথবা সাকিব আল হাসানকে ব্রেকিং নিউজঃ চকবাজারে পলিথিন কারখানায় লেগেছে কলিজা ফাটানো ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট কারও সহানুভূতি নয়, আমি আবারও উড়বো নিজের কনফিডেন্স দিয়ে বললেন মুনিম মাত্র প্রকাশঃ এশিয়া কাপে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে রয়েছেন সৌম্য সরকার আচমকা চূড়ান্ত হলো নারীদের আইপিএলের দিনক্ষণ

অনিয়ম করে প্রার্থীদের নাম পাঠালে শাস্তিমূলক ব্যবস্থা

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২১১ বার পঠিত

বিজয়ের বাংলা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, অনিয়ম করে যারা প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠিয়েছে বা পাঠাবে তাদের বিরুদ্ধে খোজ-খবর নেওয়া হচ্ছে।

প্রমাণ পাওয়া মাত্রই তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার সকালে নিয়মিত ব্রিফিংকালে এ কথা জানান মন্ত্রী। তিনি বলেন, কোন বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দেওয়া হবে না।

এবারও যারা বিদ্রোহী প্রার্থী হবেন তাদের ভবিষ্যতে কোন পদ-পদবী ও মনোনয়ন দেওয়া হবে না বলেও জানান তিনি। বিএনপি তাদের কর্মকাণ্ডের দ্বারা বিদেশিদের কাছে দেশের ইমেজ নষ্ট করছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, অপরদিকে আওয়ামী লীগ দেশের ইমেজ বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য দেশ ও জাতির স্বার্থ বিসর্জন দিয়ে দেশকে নতজানু রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা করছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বলেন, জাতীয় স্বার্থের প্রশ্নে শেখ হাসিনা সবসময় আপোষহীন, যদি তিনি জাতীয় স্বার্থ বিসর্জন দিয়ে গ্যাস বিক্রির প্রস্তাব সমর্থন করতেন তাহলে ২০০১ সালেই ক্ষমতায় আসতে পারতেন।

কথায় কথায় যারা দেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে নালিশ করে, যারা বিদেশি দূতাবাসের বন্ধ দরজায় ফুল আর মিষ্টি নিয়ে অপেক্ষা করে, দেশের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশিদের হস্তক্ষেপ করার অনুরোধ করে, তারাই বাংলাদেশকে নতজানু রাষ্ট্র হিসেবে দেখতে চায় বলে জানান ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com