1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
অনাথ শিশুদের সঙ্গে পরীর জন্মদিনের আনন্দময় দুপুর! - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ ডিপ্লোমা কোর্স তিন বছর করা নিয়ে নতুন তথ্য জানালেন শিক্ষামন্ত্রী! মাত্র পাওয়াঃ শিক্ষা মানে না কোনও বাধা, অচল পা নিয়ে গুচ্ছের পরীক্ষায় শাহনাজ, পড়তে চান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অবশেষে সাকিব-পাপন মুখোমুখি, চলছে রুদ্ধদ্বার আলোচনা এত কিছুর পরও অধিনায়কের জায়গা লুফে নিলেন সাকিব আল হাসান মাত্র পাওয়াঃ ফের আবহাওয়া অধিদফতরের দুঃসংবাদ ক্রিকেট প্রেমী সবার আস্থার অসাধারণ প্রতিদান দিলেন এনামুল হক বিজয় মাত্র চারটি রানের জন্য দেড়শ হলো না সাইফের! ব্রেকিং নিউজঃ চালের দাম কেজিতে বেড়েছে ১৫ টাকা এইমাত্র পাওয়াঃ বৃত্তি নিয়ে শিক্ষার্থীদের জন্য আসলো বড় সুখবর! নিয়ম ও বিস্তারিত…… অবশেষে গৃহকর্মীদের চাকরি বদলানোর সুযোগ দিল সৌদি আরব

অনাথ শিশুদের সঙ্গে পরীর জন্মদিনের আনন্দময় দুপুর!

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২১৮ বার পঠিত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির জন্মদিন আজ। এ দিনটি বরাবরই নানা আয়োজনে উদযাপন করেন তিনি।অন্যতম একটি আয়োজন থাকে এতিমখানার শিশুদের সঙ্গে। চোখ ধাঁধানো জমকালো আয়োজনের পাশাপাশি এদিন অনাথ শিশুদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সঙ্গে খাওয়াদাওয়া ও তাদের উপহারও দেন পরী।

এদিনও তার ব্যতিক্রম ঘটেনি। আগেই জানিয়েছিলেন জন্মদিনের দুপুরটা কাটাবেন সেইসব শিশুর সঙ্গে। সেই সময়টুকু কাটিয়েছেনও তিনি।নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিকেল সাড়ে ৪টার দিকে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। সেখানে দেখা যায়, উচ্ছ্বল অভিনেত্রী কেক কাটছেন শিশুদের সঙ্গে। এ সময় হ্যাপি বার্থডে গানে পরীমনিকে শুভেচ্ছা জানায় শিশুরা।

কেক কেটে শিশুদের পরম মমতায় খাইয়েও দিলেন তিনি। এমন ভিডিও পোস্ট করে পরীমনি লিখেছেন, যেখানেই জীবন, সেখানেই ভালোবাসা।এখানেই শেষ নয়; আজ রাত ৮টা থেকে রাজধানীর পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিন উদযাপন করবেন পরীমনি। শুরু হওয়া আয়োজনের জন্য লাল ও সাদা রঙের ড্রেস কোড দিয়েছেন অতিথিদের জন্য। নায়িকার জন্মদিনের পার্টিতে প্রবেশ

করতে হলে বাধ্যতামূলকভাবে পুরুষদের সাদা এবং নারীদের লাল রঙের পোশাক পরে যেতে হবে। অতিথিদের পাঠানো কার্ডে সে কথাও জানিয়েছে। পাশাপাশি কার্ডে পরিমনী লিখেছেন, বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো।

গত কয়েকদিন আগামী ছবি ‘গুনিন’-এর শুটিংয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ছিলেন পরীমণী। জন্মদিন পালনের জন্য সেখান থেকে ছুটি নিয়ে বর্তমানে তিনি ঢাকায়। এর আগে গত বছর শাহবাগে অবস্থিত হোটেল ইন্টারকন্টিনেন্টালে জন্মদিনের পার্টির

জমকালো আয়োজন করেছিলেন পরীমনি। এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। তার আগের বছর নায়িকার জন্মদিনের পার্টি হয়েছিল হোটেল সোনারগাঁয়ে। সেখানেও আয়োজনের কোনো ঘাটতি ছিল না।

রোববার জন্মদিনের পার্টি শেষ করে এক দিন বিশ্রাম নিয়ে মঙ্গলবার থেকে আবারো ‘গুনিন’-এর শুটিংয়ে ফিরবেন পরীমনি। এই সিনেমার পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এর আগে পরীকে নিয়ে ‘স্বপ্নজাল’ সিনেমাটি বানিয়েছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com